• শিরোনাম

    ২ রানের নাটকীয় জয় পেল শ্রীলংকা একাদশ

    অনলাইন ডেস্ক | ২২ মার্চ ২০১৭

    ২ রানের নাটকীয় জয় পেল শ্রীলংকা একাদশ

    প্রস্তুতি ম্যাচে সফরকারী বাংলাদশের বিপক্ষে ২ রানের নাটকীয় জয় পেয়েছে স্বাগতিক শ্রীলংকা। শ্বাসরুদ্ধকর ম্যাচটি গড়িয়েছে শেষ বল পর্যন্ত। অল্পের জন্য টাইগারদের হাত থেকে ফসকে গেছে ম্যাচটি। ৪৯তম ওভারের তৃতীয় বলে মাশরাফি আউট না হলে ভিন্ন হতে পারতো ম্যাচের ফল। কারণ লংকান বোলারদের ওপর রীতিমতো তাণ্ডব চালিয়েছেন বাংলাদেশি অধিনায়ক। চার ছক্কা ও ৪ চারে দারুণ এক হাফ সেঞ্চুরি করলেন মাশরাফি। ৩৫ বলে ৫৮ রান।

    অন্যদিকে টেস্ট ক্রিকেটে দুর্বল পারফরম্যান্সের কারণে সমালোচনা যেন পিছু ছাড়ছিলনা মাহমুদউল্লাহর। তবে প্রস্তুতি ম্যাচে আবারো নিজের সক্ষমতার জানান দিলেন মাহমুদউল্লাহ। সাব্বির, মোসাদ্দেক ও মাশরাফির পর শ্রীলংকা একাদশের বিরুদ্ধে অপরাজিত ৭১ রানের ইনিংস খেলেছেন মাহমুদউল্লাহ। আর সর্বোচ্চ ৭২ রান এসেছে সাব্বিরের ব্যাট থেকে।

    এছাড়া প্রস্তুতি ম্যাচেও ব্যাট হাতে সাবলীল ভূমিকা পালন করেছেন তারকা ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকত। বুধবার শ্রীলংকা একাদশের বিপক্ষে সাব্বির রহমানের পর মোসাদ্দেকও তুলে নিয়েছেন দারুণ এক অর্ধশতক। মাত্র ৫০ বল খেলে ২টি ছক্কা ও ৪টি চারের মারে হাফ সেঞ্চুরি করেন এ ব্যাটসম্যান। ধনঞ্জয়ের বলে আউট হওয়ার আগে করেছেন ৫৩ রান।

    এর আগে টসে জিতে কলম্বো ক্রিকেট ক্লাব গ্রাউন্ডে স্বাগতিক শ্রীলংকাকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান টাইগার স্কিপার মাশরাফি বিন মর্তুজা। নির্ধারিত ৫০ ওভার শেষে শ্রীলংকা একাদশ সাত উইকেটে হারিয়ে ৩৫৪ রান সংগ্রহ করে। শ্রীলংকার পক্ষে সর্বোচ্চ ৬৭ রান করেন উইরাক্কো, এছাড়া অর্ধশতকের দেখা পেয়েছেন চতুরঙ্গা ডি সিলভা ও কুশাল পেরেরা। বাংলাদেশের পক্ষে ১টি উইকেট নিয়েছেন মাশরাফি মুর্তজা, তাসকিন আহমেদ, আবুল হাসান ও সানজামুল ইসলাম।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পাকিস্তানে খেলতে চান সাকিব

    ২৮ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com