• শিরোনাম

    সিঁদ কেটে ঘরে ঢুকে স্কুলশিক্ষককে কুপিয়ে হত্যা

    অগ্রবাণী ডেস্ক | ২৩ মার্চ ২০১৭

    সিঁদ কেটে ঘরে ঢুকে স্কুলশিক্ষককে কুপিয়ে হত্যা

    পিরোজপুরের নাজিরপুর উপজেলায় সমীরন বেপারী (৪২) নামে এক স্কুলশিক্ষককে সিঁদ কেটে ঘরে ঢুকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা । এ সময় তার স্ত্রী স্বপ্না বেপারীকেও কুিপয়ে জখম করে হামলাকারীরা। জমি সংক্রান্ত বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

    নিহত স্কুলশিক্ষক সমীরন বেপারী নাজিরপুর উপজেলার ৯নং বানিয়ারি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক হিসেবে কর্মরত ছিল। এ ঘটনায় একই এলাকার মন্টু মিয়া নামের একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

    নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাবিবুর রহমান জানান, বৃহস্পতিবার ভোর রাতে নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের পশ্চিম বানিয়ানি গ্রামের শিক্ষক সমীরণ বেপারীর ঘরে সিঁদ কেটে প্রবেশ করে দুর্বৃত্তরা। ঘরে ঢুকে সমীরণ বেপারী ও তার স্ত্রী স্বপ্না বেপারীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে তারা। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে নাজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সমীরণ বেপারী মারা যান। ওসি আরো বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে জমি সংক্রান্ত বিরোধের জের ধরেই এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। তদন্তের পরে বিস্তারিত বলা যাবে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।

    -এলএস

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com