• শিরোনাম

    জামায়াত-ই আইএস: নৌ মন্ত্রী

    অগ্রবাণী ডেস্ক | ২৩ মার্চ ২০১৭

    জামায়াত-ই আইএস: নৌ মন্ত্রী

    নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি বলেছেন, জামায়াত ইসলাম তাদের চরিত্রকে আড়াল করার জন্য দেশে বিভিন্ন সময় জঙ্গি হামলা করে আইএস’র নাম ব্যবহার করছে। আইএস’র আক্রমন ও হত্যার চরিত্র হল, তারা গুলি করে মানুষ হত্যা করে। আর আমাদের দেশে যারা মানুষ হত্যা করছে তার কুপিয়ে মানুষ হত্যা করছে। এতে প্রমান হয় দেশে আইএস’র নামে যারা জঙ্গি হামলা চালায় তারা হল জামায়াত ইসলাম। বাংলাদেশে আইএস’র কোন অস্তিত্ব নেই।

    বৃহস্পতিবার দুপুরে মাদারীপুর পিটিআইতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে ডিসপ্লে ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি এ কথা বলেন। নৌমন্ত্রী আরো বলেন, মানুষকে কুপিয়ে হত্যা করার ইতিহাস হল জামায়াত ইসলাম ও শিবিরের। জামায়াত ইসলাম খুনির দল, তাই তারা খুনকেই পছন্দ করে। সে কারণেই জঙ্গিদের দিয়ে তারা শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করার চেষ্টা করেছিল। সেটা ব্যর্থ হয়ে তারা অন্তরজ্বালায় জ্বলছে। বাংলাদেশ থেকে জঙ্গিবাদকে নির্মূল করবে সরকার।

    এ সময় উপস্থিত ছিলেন পিটিআই’র সুপারিন্টেনডেন্ট মহাদেব ব্যানার্জী, পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) খালেদ মোহাম্মদ জাকি, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খানসহ অনেকে।

    -এলএস

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com