• শিরোনাম

    বাথরুম থেকে চবি ছাত্রের লাশ উদ্ধার

    অগ্রবাণী ডেস্ক | ২৩ মার্চ ২০১৭

    বাথরুম থেকে চবি ছাত্রের লাশ উদ্ধার

    চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) বাংলা বিভাগের মাস্টার্স প্রথম বর্ষের ছাত্র মো. আলাউদ্দিন আলাওলের (২৪) মরদেহ নগরীর বায়েজিদ বোস্তামি থানাধীন পশ্চিম শহীদনগর এলাকার একটি বাসার বাথরুম থেকে হাত-পা বাধা অবস্থায় উদ্ধার করা হয়।

    বুধবার রাত দেড়টার দিকে পুলিশ মরদেহটি উদ্ধারের পর বৃহস্পতিবার বিকেলে আলাওলের বাবা মো. শাহআলম এবং ভাই সালাহউদ্দিন (১৮) মরদেহ দেখে তাকে শনাক্ত করেন।

    বায়েজিদ বোস্তামি থানার ওসি মোহাম্মদ মহসিন বলেন, আলাওলের বাড়ি চবির এক নম্বর গেইট এলাকার মদনহাটের হেলাল চৌধুরীর বাড়িতে। বুধবার রাতে তার মরদেহ হাত-পা দড়ি দিয়ে বাঁধা ও গলায় দড়ি পেচানো অবস্থায় তাকে উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে আইনী ব্যবস্থা নেওয়া হচ্ছে।

    পুলিশ সূত্রে জানা যায়, ফটিকছড়ির বাসিন্দা ওমান প্রবাসী আবু ছৈয়দের মালিকানাধীন শহীদনগর এলাকার চারতলা বাড়ির তিন তলার একট বাসা খালী ছিল। বিজ্ঞপ্তি দেখে গত মঙ্গলবার এক যুবক ও এক তরুণী বাসা ভাড়া নিতে আসে। বাড়ির তত্ত্বাবধায়ক না থাকায় ওইদিন তাদের বাসা দেখানো হয়নি।

    বুধবার বিকেল সাড়ে পাঁচটার দিকে তিন যুবক ও এক তরুণী মালামালসহ পুনরায় বাসা দেখতে আসেন। পরে তারা বাজার আর অন্যান্য মালামাল নিয়ে আসার কথা বলে বাসা থেকে বের হন। কিন্তু গত বুধবার রাত ১১টার দিকে বাড়ির তত্ত্বাবধায়ক বাসার দরজা খোলা পায়। পরে ভেতরে আওয়াজ না শুনায় তিনি সেখানে প্রবেশ করেন। বাসার টয়লেটের দরজা খোলে দেখেন এক যুবক হাত-পা বাধা অবস্থায় সেখানে পড়ে আছে। এরপর পুলিশকে খবর দিলে তারা এসে মরদেহ উদ্ধার করে।

    -এলএস

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com