• শিরোনাম

    ভালুকায় ট্রাক উল্টে নারী-শিশুসহ নিহত ১০

    অনলাইন ডেস্ক | ২৪ মার্চ ২০১৭

    ভালুকায় ট্রাক উল্টে নারী-শিশুসহ নিহত ১০

    ময়মনসিংহের ভালুকায় সিমেন্টবোঝাই ট্রাক উল্টে ১০ জন নিহত হয়েছেন। আহত হয়েছে অন্তত পাঁচ জন। শুক্রবার ভোররাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার মেহেরবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

    নিহত ব্যক্তিরা হলেন, একই পরিবারের আজিজুল ইসলাম (৪০) তার স্ত্রী রেজিয়া বেগম (৩২) তাদের সন্তান মেহিদি হাসান (১১), নয়ন (৯) ও সিনান (৩)। তাদের বাড়ি ময়মনসিংহের তারাকান্দা। আরেকটি পরিবারের জুসনা বেগম (৫৫) ও তার ছেলে সিরাজুল ইসলাম(১৯)। নিহত সাজাহান হোসেন (৪০) নালিতাবাড়ি উপজেলার সামজউদ্দিনের ছেলে। দুই জনের পরিচয় এখনো পাওয়া যায়নি।

    ময়মনসিংহ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক শহীদুর রহমান জানান, ঢাকা থেকে জামালপুরগামী সিমেন্টবোঝাই ট্রাকটি উল্টে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস দুর্ঘটনাস্থলে গিয়ে নয় জনের মরদেহ উদ্ধার করে। গুরুতর আহত তিন জনকে উদ্ধার করে ভালুকা উপজেলার স্বাস্থ্য কমপেক্সে হাসপাতালে ভর্তির পর মারা যান আরও একজন। ট্রাকে থাকা সিমেন্টের ওপরে বসে জামালপুর যাচ্ছিলেন। ঢাকা-ময়মনসিংহ ফোরলেনের কাজ চলায় খোঁড়াখুড়ির কারণে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় ট্রাকের যাত্রীরা সিমেন্টের বস্তায় চাপা পড়ে হতাহত হন।

    শহীদুর রহমান আরও জানান, ভালুকা ও ত্রিশাল ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট উদ্ধার কাজ চালাচ্ছে। সিমেন্টের বস্তার নিচে হতাহত আর কেউ চাপা পড়ে আছেন কি-না, সে তল্লাশি চালানো হচ্ছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com