• শিরোনাম

    পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ অভিনেত্রীর

    অগ্রবাণী ডেস্ক | ২৫ মার্চ ২০১৭

    পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ অভিনেত্রীর

    ভারতে পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শিন্ডে। জনপ্রিয় টেলি সোপ ‘‌ভাবিজি ঘর পর হ্যায়’‌–এর পরিচালক সঞ্জয় কোহলির বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন অভিনেত্রী।

    পুলিশকে তিনি জানিয়েছেন, একাধিকবার পরিচালক তাঁর সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছেন। এমনকী তাঁর সামনে কুরুচিকর শব্দও ব্যবহার করেছেন। আপত্তি জানালে তাকে শো থেকে বের করে দেওয়ারও হুমকি দিয়েছেন সঞ্জয়। যদিও পরিচালকের দাবি পুরোটাই রটনা।

    পরিচালক সঞ্জয় ও তাঁর স্ত্রীর সঙ্গে রীতিমতো ভাল সম্পর্ক রয়েছে শিল্পার। এমনই দাবি করেছেন সিরিয়ালের সেটে এক ব্যক্তি। সঞ্জয়ের স্ত্রীও পুরো ঘটনাটাই অস্বীকার করেছেন। তবে এই বিষয়ে প্রকাশ্যে কোনো মন্তব্য করতে চাননি তিনি। শিল্পার আইনি অভিযোগের জবাব তাঁরা আইনি পথেই দেবেন বলে জানিয়েছেন।

    সেটের অনেকে জানিয়েছেন, পরিচালকের বিরুদ্ধে মানসিক হেনস্থার অভিযোগ করে হঠাৎ–ই একদিন শ্যুটিংয়ের মাঝে সেট ছেড়ে বেরিয়ে যান শিল্পা। তাঁর অনুপস্থিতির কারণে পরিচালকের প্রচুর ক্ষতি হয়েছে বলে দাবি। ক্ষতিপূরণ হিসেবে পরিচালকের পক্ষ থেকে সাড়ে বারো কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করা হয় শিল্পার কাছে। তারপরেই শিল্পা পাল্টা অভিযোগ করেন, ‘‌তাঁর পারিশ্রমিকের ৩২ লক্ষ টাকা এখনও পরিচালক দেননি।’‌

    -এলএস

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com