• শিরোনাম

    টিভি দেখতে গিয়ে ধর্ষিত কিশোরীর মৃত্যু

    অগ্রবাণী ডেস্ক | ২৫ মার্চ ২০১৭

    টিভি দেখতে গিয়ে ধর্ষিত কিশোরীর মৃত্যু

    ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ধর্ষণের শিকার কিশোরী ফারজানা আক্তার(১২) শেষ পর্যন্ত পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গেলেন। প্রতিবেশীর ঘরে টিভি দেখতে গিয়ে ধর্ষণের শিকার ওই কিশোরী শনিবার ভোর রাতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

    ফারজানা কাওলীবেড়া গ্রামের মৃত্যু আলমগীর শেখের কন্যা ও কাওলীবেড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী।

    এ ঘটনায় ভাঙ্গা থানায় নিহতের চাচা কালাম শেখ বাদী হয়ে ধর্ষণের অভিযোগে মামলা করেছেন। অভিযুক্ত ধর্ষক লিটন মাতুব্বরকে আটক করেছে পুলিশ।

    webnewsdesign.com

    অভিযোগ সূত্রে জানা যায়, মাস দুই আগে কাওলীবেড়া গ্রামের যুবক লিটন মাতুব্বরের (২২) ঘরে রাতে টিভি দেখতে যায় কিশোরী ফারজানা। এ সময় তাকে একা পেয়ে ধর্ষণ করে লিটন। এ নিয়ে ফারজানার মা প্রভাবশালীদের নিকট অভিযোগ করলেও তার কথায় কর্ণপাত করেনি কেউ। হতদরিদ্র মা টাকার অভাবে চিকিৎসা করাতে না পারায় ফারজানা দিন দিন অসুস্থ হয়ে পড়ে।

    গত ২১ মার্চ রাতে মেয়েটির চাচা তার বাড়িতে একটি গ্রাম্য শালিস ডাকে। সেখানে উপস্থিত চেয়ারম্যান ও এলাকার গন্যমাণ্য ব্যক্তি তাৎক্ষণিক ১২ হাজার টাকা উত্তোলন করে চিকিৎসার ব্যবস্থা করেন। শনিবার (২৫ মার্চ) ভোরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফারজানা মারা যায়।

    ভাঙ্গা থানার ওসি সৈয়দ আব্দুল্লাহ জানান, ধর্ষণের ঘটনায় ভাঙ্গা থানায় মামলা দায়ের করা হয়েছে। একমাত্র আসামি লিটন মাতুব্বরকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

    -এলএস

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com