• শিরোনাম

    প্রবীণ মুক্তিযোদ্ধাকে প্রকাশ্যে কমান্ডারের চড়

    অগ্রবাণী ডেস্ক | ২৬ মার্চ ২০১৭

    প্রবীণ মুক্তিযোদ্ধাকে প্রকাশ্যে কমান্ডারের চড়

    লক্ষ্মীপুরের রায়পুরে স্বাধীনতা দিবসে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে তুচ্ছ ঘটনায় মো. জয়নাল আবেদীন বলি (৯১) নামের এক প্রবীণ মুক্তিযোদ্ধাকে প্রকাশ্যে চড় দেওয়ার অভিযোগ উঠেছে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নিজাম উদ্দিন পাঠানের বিরুদ্ধে। এ ঘটনায় মুক্তিযোদ্ধাদের মাঝে ক্ষোভ বিরাজ করতে দেখা যায়। রবিবার বিকালে মার্চেন্টস একাডেমীর মাঠে এ ঘটনা ঘটে।

    ওই মুক্তিযোদ্ধা (সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট) মো. জয়নাল আবেদীন বলি স্তব্দ হয়ে কান্নায় ভেঙে পড়লে পৌর মেয়র অভিযুক্ত কমান্ডারের পক্ষে ক্ষমা চেয়ে তাকে শান্তনা দেন। তিনি উপজেলার ১নং উত্তর আবাবিল ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বলি বাড়ির মৃত মেহের আলী বলির ছেলে।

    মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন বলি সাংবাদিকদের কান্নাজড়িত কন্ঠে বলেন, সংবর্ধনা অনুষ্ঠানের সময় আমি প্রকৃতির ডাকে সাড়া দিতে স্থান ত্যাগ করি। ওই সময় সংবর্ধনার সম্মানি নিতে আমার নাম ঘোষণা করা হয়। কিন্তু আমি না থাকায় সম্মানি নেওয়া সম্ভব হয়নি। কিছুক্ষণ পরে এসে সম্মানি চাইলে উপজেলা কমান্ডার নিজাম উদ্দিন পাঠান প্রকাশ্যে আমাকে চড় মারেন। এতে হতভম্ব হয়ে যাই। এই বয়সে এত মানুষের সামনে হেনস্থার শিকার হয়ে নিজেকে খুব ছোট মনে হচ্ছিল। তাৎক্ষনিক রায়পুর পৌরসভা মেয়র ইসমাইল খোকন এসে আমাকে জড়িয়ে ধরে শান্তনা করে বিদায় দেন। এসময় আবুল কাশেম ও নুর মিয়াসহ কয়েকজন মুক্তিযোদ্ধা এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেন।

    webnewsdesign.com

    অভিযুক্ত উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নিজাম উদ্দিন পাঠান বলেন, সংবর্ধনার সম্মানির সময় লাইনে না থাকায় তার সাথে একটু মজা করে গাল টেনে দেওয়ায় ভুল বুঝাবুঝি হয়েছে। পরে বিষয়টি পৌর মেয়র মিমাংসা করে দেন।

    -এলএস

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com