• শিরোনাম

    রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

    নিজস্ব প্রতিবেদক | ১৭ নভেম্বর ২০১৭

    রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

    রাজধানীর কল্যাণপুরে ট্রাক চাপায় গোলাম কিবরিয়া ছন্দ (৪৫) নামে এক গার্মেন্টস ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।গতকাল বৃহস্পতিবার রাতে কল্যানপুর সোহরাব সিএনজি পাম্পের পাশের রাস্তায় এই দুর্ঘটনা ঘটে। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে। মৃত কিবরিয়া কুষ্টিয়ার সদর উপজেলার মৃত জাহাঙ্গীর হোসেনের ছেলে। তিনি পরিবার নিয়ে কল্যানপুরে থাকতেন এবং গার্মেন্টস ব্যবসা করতেন। এদিকে আজ শুক্রবার ভোরে মিরপুর-১০ এ ফায়ার সার্ভিস কার্যালয়ের সামনে দ্রুতগামী একটি প্রাইভেটকারের ধাক্কায় প্রাণ হারান রাসেল (২২) নামে এক যুবক।

    দারুস সালাম থানার এসআই আহাদুজ্জামান সুইট জানান,বৃহস্পতিবার মধ্যরাতে রাস্তা পার হওয়ার সময় একটি ট্রাক কিবরিয়াকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে রাতেই তার লাশ উদ্ধার করা হয়। ঘাতক ট্রাকটি আটক করা গেলেও এর চালক পালিয়ে গেছে। তাকে ধরতে অভিযান চলছে।

    মিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহিম বলেন, শুক্রবার ভোর ৫টা থেকে ৬টা মধ্যে মিরপুর-১০ এ ফায়ার সার্ভিস কার্যালয়ের সামনে দ্রুতগামী একটি প্রাইভেটকারের ধাক্কায় রাস্তায় পড়ে যান রাসেল (২২) নামে এক বাসের হেলপার। পরে আহত রাসেলকে সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত রাসেলেরর বাড়ি ঝালকাঠি জেলার রাজাপুর থানার আরওয়া গ্রামে। ঢাকার মিরপুর ৯০/১ মধ্য পাইকপাড়ায় বোনজামাই সাহেব আলীর বাসায় থাকতেন তিনি। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঢামেকে পাঠানো হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com