• শিরোনাম

    ৭৯ দিন পর বাড়ি ফিরলেন অনিরুদ্ধ রায়

    নিজস্ব প্রতিবেদক | ১৮ নভেম্বর ২০১৭

    ৭৯ দিন পর বাড়ি ফিরলেন অনিরুদ্ধ রায়

    ৭৯ দিন নিখোঁজ থাকার পর বাড়ি ফিরেছেন ব্যবসায়ী ও বেলারুশের অনারারি কনসাল অনিরুদ্ধ রায়। গতকাল শুক্রবার  ভোরে তিনি গুলশানের বাসায় ফিরেছেন বলে জানিয়েছেন গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক। এদিকে, অনিরুদ্ধ বাসায় ফিরেছেন বলে তার স্ত্রী শাশ্বতী রায় গণমাধ্যমকে জানিয়েছেন। তবে তিনি কোথায় ছিলেন, সে বিষয়ে কিছু বলেননি অনিরুদ্ধের স্ত্রী।

    ওসি বলেন, অনিরুদ্ধ নিখোঁজ হওয়ার পর তার ভাগিনা গুলশান থানায় একটি জিডি করেন। জিডি’র বাদী তার ফেরার বিষয়ে আমাকে জানিয়েছে। আমরা অনিরুদ্ধের সঙ্গে কথা বলার চেষ্টা করেছি। কিন্তু তার ভাগিনা বলেছে, তিনি মানসিকভাবে অসুস্থ। বাসায় বিশ্রামে আছেন। জিডি’র বিষয়ে খতিয়ে দেখতে অনিরুদ্ধকে জিজ্ঞাসাবাদ করা হবে। তারা চাইলে মামলাও করতে পারবেন।

    একটি সূত্র জানিয়েছে, অনিরুদ্ধ ৩০ অক্টোবর বাসায় ফিরেছেন। ৩ নভেম্বর তিনি চিকিৎসার জন্য ভারতে যান। তবে তার পরিবার গণমাধমের কাছে অস্বীকার করছেন। অনিরুদ্ধ রায় গত ২৭ আগস্ট গুলশান-১ থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হন। ইউনিয়ন ব্যাংক থেকে বের হওয়ার পর গাড়িচালকের সামনেই তাকে তুলে নেয়া হয়। ঘটনাস্থলের ভিডিও ফুটেজে তাই দেখা গিয়েছিল।

    অনিরুদ্ধ রায় আরএমএম লেদার্সের ব্যবস্থাপনা পরিচালক। বেলারুশের ‘অনারারি কনসাল’ও ছিলেন। তিনি কানাডার নাগরিক, তাই টরন্টো-ঢাকাতে থাকেন। তার রহস্যজনকভাবে নিখোঁজ হওয়ার ঘটনায় তার স্বজনরা কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্র–ডোর হস্তক্ষেপ কামনা করে চিঠি দেন। এছাড়া বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রীস্টান ঐক্য পরিষদও তাকে উদ্ধারের দাবি জানিয়ে আসছিলেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com