• শিরোনাম

    মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৫৩

    নিজস্ব প্রতিবেদক | ২২ নভেম্বর ২০১৭

    মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ৫৩

    রাজধানীতে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ৫৩ জনকে গ্রেফতার করেছে ডিএমপি’র বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ। গতকাল মঙ্গলবার সকাল ৬টা থেকে আজ বুধবার সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

    ডিএমপি’র মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান জানান, গ্রেফতারকৃতরা মাদক ব্যবসা ও মাদক সেবনের সঙ্গে জড়িত। তাদের কাছ থেকে ১০ হাজার ৫৮৭ পিস ইয়াবা, ৫৪১.৫ গ্রাম ৩৬৬ পুরিয়া হেরোইন, ১ কেজি ৬৫০ গ্রাম গাঁজা ও ১৮৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

    এদিকে ১০ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। তারা হলেন, জুয়েল (২৮), নিঝর সরকার ওরফে মিমো (২৪) রিমা আক্তার (২০)। এ সময় তাদের কাছ থেকে ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়। গতকাল মঙ্গলবার রাতে ডিবি (দক্ষিণ) বিভাগের গাড়ি চুরি, ছিনতাই প্রতিরোধ ও উদ্ধার টিম নিউ মার্কেট থানার এ্যালিফ্যান্ট রোডের নুর ম্যানশন মার্কেটের সামনে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

    প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ইয়াবা ক্রয়-বিক্রয়ের কথা পুলিশের কাছে স্বীকার করেছে। তারা আরো জানায়, বিভিন্ন সময় নানা কৌশল অবলম্বন করে ইয়াবা রাজধানীর বিভিন্ন মাদক ব্যবসায়ীর নিকট বিক্রি করত। তাদের বিরুদ্ধে নিউমার্কেট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে daynightbd.com