• শিরোনাম

    রাজধানীতে ছাদ থেকে পড়ে ব্যাংক কর্মচারীর মৃত্যু

    নিজস্ব প্রতিবেদক | ২৩ নভেম্বর ২০১৭

    রাজধানীতে ছাদ থেকে পড়ে ব্যাংক কর্মচারীর মৃত্যু

    রাজধানীর মোহাম্মদপুর সাত মসজিদ রোডের একটি বাসার ছাদ থেকে পড়ে কাজল হোসেন (৩০) নামে এক বেসরকারী ব্যাংক কর্মচারীর মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে সাত মসজিদ রোডের একটি কোয়র্টারে এ ঘটনা ঘটে। মৃত কাজল পাবনার চাটমহর উপজেলার চন্দ্রবিল গ্রামের আহসান আলীর ছেলে। স্ত্রী শিলা আক্তার ও দুই বছরের ছেলে সিজানকে নিয়ে ওই কোয়ার্টারে ভাড়া থাকতেন এবং মতিঝিল আই.সি.বি ব্যাংকে অফিস সহকারী হিসেবে চাকরী করতেন।

    মৃত কাজলের স্ত্রী শিলা আক্তার জানান, ব্যাংকের একটি ঝামেলায় দুই সপ্তাহ যাবৎ মানসিক অশান্তিতে ছিলেন কাজল। কাজ শেষে বাসায় এসেও মানসিক চাপে থাকতেন। চাকরী ছেড়ে দেয়ার কথা বললেও কাজল রাজি হতো না। শিলা আরও জানান, গতকাল সকালের খাবার তৈরি করার সময় হঠাৎ একটি আওয়াজ পান। পরে বাইরে গিয়ে দেখেন কাজল আহত অবস্থায় নিচে পড়ে আছে। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে মোহাম্মদপুর সিটি হাসপাতাল নেয়া হয়।

    অবস্থার অবসতি হওয়ায় সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্ত্রী শিলার ধারনা, মানসিক চাপ সইতে না পেরে ছাদ থেকে লাফিয়ে পরে আত্মহত্যা করেছে কাজল। ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া জানান, লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com