• শিরোনাম

    রাজধানীতে যুবকের গলিত লাশ উদ্ধার

    নিজস্ব প্রতিবেদক | ২৪ নভেম্বর ২০১৭

    রাজধানীতে যুবকের গলিত লাশ উদ্ধার

    রাজধানীর মিরপুরের একটি বাসায় কম্বলে মোড়ানো অজ্ঞাত পরিচয় এক যুবকের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার দুপুরে মিরপুর ১৩ নম্বর সেকশনের এ ব্লকের হারম্যান মেইনার স্কুল অ্যান্ড কলেজ গলিতে ২৭৭ নাম্বার টিনশেড বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, তার স্ত্রী সুমি আক্তার ৩/৪ দিন আগে তাকে খুন করে সন্তানকে নিয়ে পালিয়ে যায়। তবে, এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।

    প্রত্যক্ষ্যদর্শীরা জানান, একটি পুরোনো টিনশেড দোতলা বাড়ির নিচ তলার কক্ষে লাশটি পাওয়া যায়। মৃত ব্যক্তির বয়স আনুমানিক ৩০ বছর। গত ১৪ নভেম্বর ওই বাড়ির দোতলার একাংশ ভাড়া নেন এক দম্পতি। তাদের সঙ্গে এক বাচ্চাও ছিল। কয়েক দিন ধরে তাদের কক্ষটি বাইরে থেকে তালাবদ্ধ ছিল। গতকাল সকালে কক্ষটির ভেতর থেকে দুর্গন্ধ ছড়াতে থাকে। এ সময় আশপাশের লোকজন পুলিশকে খবর দেয়।

    কাফরুল থানার ওসি শামীম শিকদার বলেন, ঘটনাস্থল থেকে সিআইডির ক্রাইম সিন ইউনিট আলামত সংগ্রহ করেছে। ময়নাতদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত আমরা বলতে পারসি না এটা হত্যা না আত্মহত্যা। তবে, কক্ষটি বাইরে থেকে তালাবদ্ধ এবং স্ত্রী পলাতক থাকায় হত্যাকান্ড বলেই মনে হচ্ছে। নিহতের স্ত্রীকে আটক করা গেলে বিস্তারিত জানা যাবে। তাকে ধরতে পুলিশের একাধিক টিম কাজ করছে।

    মিরপুর জোনের ডিসি মাসুদ আহাম্মদ বলেন, নিহতের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। বাসা ভাড়া নেয়ার পরে পরিচয়পত্রের ফটোকপি না দেয়ায় বাড়িওয়ালও তেমন কিছু জানাতে পারেনি। তবে, বাড়িওয়ালা তার স্ত্রীর নাম সুমি আক্তার বলে জানিয়েছে। এক প্রশ্নে জবাবে ডিসি বলেন, লাশটি অর্ধগলিত হওয়ায় এখনো হত্যা বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি। তবে, প্রাথমিক দৃষ্টিতে মনে হয়েছে এটি হত্যা। হয়তোবা তার স্ত্রী কোনো কারণে তাকে হত্যা করে সন্তানকে নিয়ে পালিয়ে যেতে পারে। আমরা বিষয়টি গুরুত্বের সঙ্গে ক্ষতিয়ে দেখছি। খুব তাড়াতাড়ি এ বিষয়ে বিস্তারিত জানা যাবে বলে জানান তিনি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com