• শিরোনাম

    রাজধানীতে ছিনতাইকারীর কবলে পড়ে চিকিৎসকের মৃত্যু

    নিজস্ব প্রতিবেদক | ০৫ ডিসেম্বর ২০১৭

    রাজধানীতে ছিনতাইকারীর কবলে পড়ে চিকিৎসকের মৃত্যু

    রাজধানীতে ছিনতাইকারীর কবলে পড়ে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের (এনআইসিভিডি) চিকিৎসক ফরহাদ আলমের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার বিকাল ৩টায় ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসাইন্স হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে, ২৯ নভেম্বর বিকালে তিনি ছিনতাইকারীর কবলে পড়ে মাথায় গুরুতর আঘাত পান। এরপর থেকে ডা. ফরহাদের ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরোসাইন্স হাসপাতালের আইসিইউতে চিকিৎসা চলছিল।

    নিহত ডা. ফরহাদ আলম সিরাজগঞ্জ সদরের মাহমুদপুরের বিশিষ্ট চিকিৎসক ডা. বাহার আলমের ছেলে। ডা. ফরহাদ আলম বরিশালের শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ের (শেবাচিম) ২৭তম ব্যাচের ছাত্র। তিনি এমবিবিএস পাশের পরপরই এফসিপিএস মেডিসিন প্রথম পর্ব সম্পন্ন করেন এবং এমডি কার্ডিওলজিতে ভর্তি হন। ২৫তম বিসিএসে নিয়োগপ্রাপ্ত হয়ে চাকুরিতে যোগদান করেন। তিনি এনআইসিভিডিতে জুনিয়র কনসালটেন্ট হিসেবে কর্মজীবন শুরু করেছিলেন।

    মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর জানান, ডা. ফরহাদ আলম মোহাম্মাদিয়া হাউজিং সোসাইটিতে থাকতেন। ২৯ নভেম্বর বিকালে তিনি কর্মস্থল থেকে রিক্সাযোগে বাসায় ফিরছিলেন। পথে শাহজাহান রোডে তিনি ছিনতাইকারীর কবলে পড়েন। ছিনতাইকারীদের টানাহেছড়ায় তিনি রাস্তায় পড়ে মাথায় গুরুতর আঘাত পান। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়া ছিনতাইকারীদের ধরতে অভিযান চলছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com