• শিরোনাম

    উত্তরায় ডিবি পরিচয়ে ৪০ লাখ টাকা ছিনতাই

    নিজস্ব প্রতিবেদক | ০৬ ডিসেম্বর ২০১৭

    উত্তরায় ডিবি পরিচয়ে ৪০ লাখ টাকা ছিনতাই

    রাজধানীর উত্তরা এলাকায় গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয় দিয়ে একটি গার্মেন্টস কারখানার এক কর্মকর্তাসহ দু’জনকে মারধর করে ৪০ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। আজ বুধবার দুপুরে উত্তরার সেক্টর-১ এর ১২ নম্বর রোডে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আযম মিয়া জানান, ছিনতাইয়ের ঘটনায় একটি মামলা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

    পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, টোকিও মুড নামে একটি গার্মেন্টস প্রতিষ্ঠানের প্রধান কার্যালয় উত্তরার ১ নম্বর সেক্টরের ৫ নম্বর সড়কে অবস্থিত। আগামীকাল বৃহস্পতিবার গাজীপুরের কারখানায় কর্মচারীদের বেতন দেওয়ার কথা ছিল। এ জন্য আজ দুপুরে উত্তরার কার্যালয় থেকে মাইক্রোবাসে পাশের ১৩ নম্বর সড়কে ঢাকা ব্যাংকের শাখায় যান টোকিও মুডের হিসাবরক্ষক সাঈদ মাহমুদ আল ফিরোজ। ৪০ লাখ টাকা তুলে তিনি ও চালক রবি একই মাইক্রোবাসে করে কার্যালয়ে ফিরছিলেন। ১২ নম্বর সড়কে উত্তরা ক্লাবের সামনে আসার পর যানজটে আটকা পড়ে তাদের গাড়িটি। এ সময় ৫/৬জন লোক গাড়ির সামনে আসে। তাদের সঙ্গে ছিল ওয়াকিটকি, রিভলবার ও হাতকড়া।

    ডিবি পরিচয় দিয়ে দলের একজন জানায়, গাড়ির ভেতর অবৈধ মালামাল রয়েছে। হিসাবরক্ষণ কর্মকর্তা সাঈদকে দুর্বৃত্তদের আরেক সদস্য ডিবির ঊর্ধ্বতন কর্মকর্তার সঙ্গে কথা বলতে বলে। একপর্যায়ে তারা মাইক্রোবাসের কাচের ফাঁক দিয়ে দরজা খুলে ফেলে। তারা সঙ্গে সঙ্গে গাড়িতে ঢুকে সাঈদ ও চালক রবিকে হাতকড়া পরায়। আরেকজন মাইক্রোবাসটি চালিয়ে কুড়িল বিশ্বরোডে নিয়ে যায়। যাওয়ার পথে তাদের মারধর করে দুর্বৃত্তরা। এ সময় ৪০ লাখ টাকা, মোবাইল ফোন সেট, মাইক্রোবাসের কাগজপত্র কেড়ে নেয়। কুড়িল বিশ্বরোডে নিয়ে সাঈদ ও রবিকে ফেলে দিয়ে আরেকটি গাড়িতে উঠে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

    প্রতিষ্ঠানের কর্মকর্তা রাসেল হাওলাদার জানান, ঢাকা ব্যাংকের সিসি ক্যামেরার ফুটেজে দুর্বৃত্তদের একজনকে দেখা গেছে। সাঈদ ঢাকা ব্যাংক থেকে বের হওয়ার আগে এক ব্যক্তি সেখান থেকে বের হয়ে আসে। ওই ব্যক্তি ডিবি পরিচয়ধারী দলটির সঙ্গে ছিল বলে মাইক্রোবাসের চালক রবি জানিয়েছেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com