• শিরোনাম

    রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

    নিজস্ব প্রতিবেদক | ০৬ ডিসেম্বর ২০১৭

    রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত দুই

    রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই যুবক নিহত হয়েছেন। নিহতরা হলেন, সায়দাবাদে রুবেল খান (২৪) ও দারুসসালামে রায়হান (২০)। গত মঙ্গলবার রাত ও আজ সকালে দুর্ঘটনা দুটি ঘটে। ময়নাতদন্তের জন্য তাদের লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠিয়েছে সংশ্লিষ্ট থানা পুলিশ।

    নিহত রুবেলের সহকর্মী শফিকুল জানান, তারা একসঙ্গে রঙ মিস্ত্রীর কাজ করেন। আজ সকালে রঙয়ের কাজ করতে নারায়নগঞ্জ থেকে সায়দাবাদে আসেন। এসময় ফ্লাইওভারের ঢালে রাস্তা পার হওয়ার সময় যাত্রীবাহী একটি বাস চাপায় গুরুতর আহত হন রুবেল। পরে তাকে উদ্ধার করে ঢামেকে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। নিহত রুবেল নারায়নগঞ্জের আড়াইহাজার উপজেলার পাইনাদি নতুনপাড়া গ্রামের লিয়াকত আলী খানের ছেলে।

    এদিকে মঙ্গলবার রাতে দারুস্সালামের আমিনবাজার ব্রীজের উপর সড়ক দুর্ঘনায় রায়হান (২০) নামের এক যুবক নিহত হয়েছেন। নিহতের স্বজন জানান, গাবতলী বিজিবি মার্কেটে মোবাইলে টাকা রিচার্জের ব্যবসা করতেন রায়হান। রাতে বাই সাইকেল চালিয়ে গাবতলী থেকে সাভারের বাসায় যাওয়ার পথে অজ্ঞাত গাড়ির চাপায় নিহত হন তিনি। নিহত রায়হানের গ্রামের বাড়ি চট্টগ্রামে। বাবার নাম মৃত বাবুল মিয়া।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে daynightbd.com