• শিরোনাম

    রাজধানীতে ট্রাক ছিনতাই কালে দুইজনকে গণধোলাই

    নিজস্ব প্রতিবেদক | ০৭ ডিসেম্বর ২০১৭

    রাজধানীতে ট্রাক ছিনতাই কালে দুইজনকে গণধোলাই

    রাজধানীর খিলগাঁও নন্দিপাড়া ব্রীজের নিচে রড বোঝাই একটি ট্রাক ছিনতাইয়ের সময় দুই ছিনতাইকারী গণধোলাইয়ের স্বীকার হয়েছে। আজ ভোর ৫টার দিকে ঘটনাটি ঘটে। আহত দুই ছিনতাইকারী হলো- কামরুল ইসলাম টুকু ও মানিক মিয়া। পরে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে চিকিৎসা দেয়া হয়।

    প্রত্যক্ষদর্শীরা জানান, আজ ভোরের দিকে রড বোঝাই একটি ট্রাক নন্দিপাড়া ব্রীজের নিচে একটি সিএনজিকে ধাক্কা দেয়। এ সময় সিএনজি চালকের সঙ্গে ট্রাক চালকের বাগবিতান্ডা বাধে। ট্রাক চালক ও তার সহকারী সিএনজি চালকের সাথে উত্তেজিত হয় এবং ঘটনাস্থল ত্যাগ করার চেষ্টা করে। তখন আশপাশে থাকা লোকজন সিএনজি চালকের ক্ষতিপূরণ দিয়ে যেতে বলে। এতে প্রত্যক্ষদর্শীদের সঙ্গেও বাগবিতান্ডায় জিড়য়ে পড়ে ট্রাক চালক। পরে ট্রাকের কাগজপত্র দেখতে চাইলে তারা কোন কাগজ দেখাতে পারেনি। বিষয়টি থানায় জানানো হলে পুলিশ গিয়ে তাদের আটক করে।

    খিলগাঁও থানার ওসি (তদন্ত) জাহাঙ্গীর কবির খান বলেন, দুর্ঘটনার খবর শুনে ঘটনাস্থলে পুলিশ যায়। এদিকে কোম্পানির লোকজন যথাযথ স্থানে ট্রাকটি দেখতে না পেয়ে খুঁজতে থাকে। পরে খবর পেয়ে তারা নন্দিপাড়া ব্রিজের নিচে গিয়ে ট্রাকটি শনাক্ত করে। ইতোমধ্যে ট্রাকে থাকা দু’জন ছিনতাইকারী বলে বিষয়টি সবাই জেনে যায়। পরে তাদের মারধর করে স্থানীয়রা। পুলিশ দু’জনকে উদ্ধার করে ঢামেক হাসপাতাল থেকে চিকিৎসা দিয়ে থানায় নেয়। এ ঘটনায় আজ বিকেলে দু’জনের বিরুদ্ধে থানায় হয়েছে। সেই মামলায় দু’জনকে গ্রেফতার দেখানো হয়েছে বলেও জানান ওসি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com