• শিরোনাম

    রিসোর্টে থাকছে চিকিৎসাসেবা

    ডেনাইট ডেস্ক | ১০ ডিসেম্বর ২০১৭

    রিসোর্টে থাকছে চিকিৎসাসেবা

    সম্প্রতি নগরীর একটি পাঁচ তারকা হোটেলে এক জমকালো রোড শো এর মাধ্যমে লঞ্চ করেছে হারবাল মেডিকেশন সেবা ‘ভিনইয়ানা’। এটি মূলত একটি রিসোর্ট যেখানে রয়েছে হারবাল এবং এলোপ্যাথির মাধ্যমে জটিল সব রোগের চিকিৎসা সেবা।এই রিসোর্টটি শ্রীলংকাতে অবস্থিত। সারাবিশ্ব থেকে রিসোর্টটিতে ডায়াবেটিস, কিডনি ও ক্যান্সারের মতো জটিল রোগের চিকিৎসাসেবা নেয়ার জন্য অনেকে যান।

    বাংলাদেশ থেকেও ভিনইয়ানায় যাওয়া যাবে। যেটি তত্ত্বাবধান করছে টিয়ানটেক্স গ্রুপ। প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর আফরিন সুলতানা জানান, ক্যান্সার, ডায়াবেটিস এবং কিডনি রোগের জন্য প্রমাণভিত্তিক চিকিৎসা করে থাকে ভিনইয়ানা। যেখানে অ্যালোপ্যাথিক ও নেচারোপ্যাথিক মেডিসিন (ইন্টিগ্রেটিভ মেডিসিন) এর মাধ্যমে চিকিৎসা দেওয়া হয়। আর এই পুরো চিকিৎসা কার্যক্রমটি একটি রিসোর্টের মধ্যে হয়ে থাকে। এই সেবা জৈব খাদ্য দ্বারা পুরো প্রক্রিয়াটি সম্পন্ন হয়।

    এখানে রয়েছে বোটানিক্যাল এক্সট্র্যাক্ট, ভেষজ ও পুষ্টির মেডিসিন, হাইপারথারিয়া, হাইপারবারিক অক্সিজেন থেরাপি, আকুপাংচার, চাইপ্রেটিকিক, মনোবৈজ্ঞানিক এবং মেট্রোনোমিক কেমোথেরাপি (কম পরিমাণ) সমন্বয় করে। ভিনইয়ানা বিশ্বব্যাপী একমাত্র ক্লিনিক যে যেমন অনকোলজি ম্যাসেজ, লবণ থেরাপি (একটি লবণ গুহার মধ্যে), ফ্লোয়েটেশন থেরাপি, কলোনিক ইরিগেশন, মিউজিক এবং আর্ট থেরাপিসহ রয়েছে বিউটি পারফরমেন্স। ভারতীয় মাহসাগরের পাড়ে অবস্থিত এই সুন্দর মেডিকেল রিসোর্টটি ইতোমধ্যেই সারাবিশ্বে বেশ জনপ্রিয়। বাংলাদেশ থেকে ঘুরতে গিয়ে সেবা নিতে চাইলে যোগাযোগ করুন টিয়ানটেক্স গ্রুপের সঙ্গে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ফাগুনের মোহনায় আজ বসন্ত

    ১৩ ফেব্রুয়ারি ২০১৮

    মেদ ঝরাবে আদা ও লেবু

    ২৫ সেপ্টেম্বর ২০১৮

    গরমে আনারসের জুস

    ১৪ মার্চ ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com