• শিরোনাম

    বাড্ডায় ব্যবসায়ীকে জবাই করে হত্যা

    নিজস্ব প্রতিবেদক | ১১ ডিসেম্বর ২০১৭

    বাড্ডায় ব্যবসায়ীকে জবাই করে হত্যা

    রাজধানীর বাড্ডায় মনজিল হক (২৮) নামে এক ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ সোমবার দুপুর ২টার দিকে আফতাবনগরের বি-ব্লকের ৩ নম্বর সড়কের ৫ নম্বর বাড়ির ৬তলায় নিজ ফ্ল্যাট থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শারমীন আক্তার ওরফে নিশি নামে এক তরুণীকে আটক করা হয়েছে। পুলিশের ধারণা, ব্যবসায়িক কিংবা প্রেমঘটিত কারণে এ খুনের ঘটনা ঘটে থাকতে পারে।

    পুলিশের বাড্ডা জোনের জ্যেষ্ঠ সহকারী কমিশনার (এসি) আশরাফুল করিম বলেন, এ ঘটনায় নিশি নামে এক তরুণীকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিষয়টি জানার চেষ্টা চলছে। নিহতের চাচা ফারুক মিয়া জানান, মনজিল স্থানীয় একটি ওয়ার্কশপের মালিক ছিলো। তার গ্রামের বাড়ি কুমিল্লার হোমনায়। আফতাবনগরের ওই ফ্ল্যাটে সে একাই থাকতো। তার বাবা-মা জীবিত নেই। পরিবারের বেশির ভাগ লোকই বিদেশে থাকে। তিনি হত্যার খবর শুনে এসেছেন। কারা মনজিলকে হত্যা করেছে কিংবা কি কারণে তিনি হত্যার শিকার হয়েছেন তা নিশ্চিত নয় ফারুক।

    বাড্ডা থানার এসআই কামরুল হাসান বলেন, ওই বাসা থেকে গলা কাটা ও এক হাত কাটা অবস্থায় মনজিলের লাশ উদ্ধার করা হয়। তিনি অবিবাহিত ছিলেন। যেখানে তার মরদেহ পাওয়া গেছে, সেই ফ্লাটের মালিকও তিনি। বাসা থেকে কোনো মালামালও খোয়া যায়নি।

    বাড্ডা থানার ওসি কাজী ওয়াজেদ আলী বলেন, মনজিল নামের ওই যুবককে গলায় ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে কে বা কারা কী কারণে মনজিলকে হত্যা করা হয়েছে তা জানার চেষ্টা চলছে। গতকাল সন্ধ্যা পর্যন্ত এ ঘটনায় থানায় কোন মামলা হয়নি। তাছাড়া আমরা নিহতের পরিবারের সঙ্গেও তেমন একটা যোগাযোগ করতে পারেনি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com