• শিরোনাম

    রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে অধ্যক্ষসহ দু’জনের মৃত্যু

    নিজস্ব প্রতিবেদক | ১১ ডিসেম্বর ২০১৭

    রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে অধ্যক্ষসহ দু’জনের মৃত্যু

    রাজধানীর কদমতলীতে বিদ্যুৎস্পৃষ্টে শফিকুল ইসলাম (২৭) নামে মাদ্রাসার এক অধ্যক্ষের মৃত্যু হয়েছে। আজ সোমবার দুপুরে কদমতলী ধনিয়া ক্লাব সংলগ্ন আল-কারিম বালিকা মাদ্রাসায় এ ঘটনা ঘটে। তিনি ওই মাদ্রাসার অধ্যক্ষ ছিলেন। এদিকে আজ  সকাল ৯টায় ভাটারা নতুনবাজার এলাকায় একটি নির্মানাধীন ভবন থেকে পরে আব্দুর রশিদ (২৮) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

    মৃত শফিকুলের ছোট ভাই হাবীবুর রহমান জানান, তাদের গ্রামের বাড়ি শরিয়তপুর পালং উপজেলার চরচিকন্দি গ্রামে। বাবার নাম আব্দুস সালাম আকন্দ। শফিকুল স্ত্রী হামিদা আক্তার ও এক মেয়ে নিয়ে ওই মাদ্রাসাতেই থাকতেন। তিনি মাদ্রাসাটির প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ ছিলেন। সোমবার দুপুরে মাদ্রাসার ২য় তলায় বৈদ্যুতিক সাইনবোর্ড মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্ট হন শফিকুল। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

    মৃত আব্দুর রশিদের সহকর্মী রুবেল হোসেন জানান, তারা ভাটারা নতুনবাজার এলাকায় একটি নির্মানাধীন ভবনে কাজ করেন। সকালে সাত তলা ভবনের বাহিরের দিকে মাচান বেঁধে কাজ করার সময় মাচান ভেঙে নিচে পরে গুরুতর আহত হন। আহতাবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃতের ছোট ভাই জসিম উদ্দিন জানায়, তাদের বাড়ি চাপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলার লম্বাডালা গ্রামে। বাবা আফজাল হোসন। বর্তমানে ভাটারা সোলমাইদ এলাকায় ভাড়া থাকতো।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com