• শিরোনাম

    ২৪ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৬৯

    ডেনাইটবিডি ডেস্ক | ১১ ডিসেম্বর ২০১৭

    ২৪ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৬৯

    রাজধানীতে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ৫৭ জনকে গ্রেফতার করেছে ডিএমপি’র বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ। রবিবার সকাল ৬টা থেকে আজ সোমবার সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। ডিএমপি’র মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান জানান, গ্রেফতারকৃতরা মাদক ব্যবসা ও মাদক সেবনের সঙ্গে জড়িত। তাদের কাছ থেকে ২০ হাজার ৯৯১ পিস ইয়াবা, ২৬৫ গ্রাম ১২৬৫ পুরিয়া হেরোইন, ৮৫০ গ্রাম গাঁজা ও ১৭০৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

    এদিকে রবিবার রাত থেকে সোমবার সকাল পযর্ন্ত হাইওয়ে পুলিশের বিভিন্ন থানা ও ফাঁড়ি মহাসড়কের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাদের কাছ থেকে ২৪ হাজার ৬৯৫ পিস ইয়াবা, ৩ কেজি গাঁজা, ৮০ গ্রাম হেরোইন ও ৩৬০ পিস নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়।

    এছাড়াও মাদক পরিবহনে ব্যবহৃত ১টি মাইক্রোবাস ও ১টি ইজিবাইক জব্দ করা হয়েছে। হাইওয়ে পুলিশ সুত্র জানান,হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের আওতাধীন মহাসড়কের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২৪ হাজার ৬৭৫ পিস ইয়াবা ও ৩ কেজি গাঁজাসহ ৯ জনকে গ্রেফতার করে। সেই সাথে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি মাইক্রোবাস ও ১টি ইজিবাইক জব্দ করা হয়। হাইওয়ে পুলিশ বগুড়া রিজিয়নের আওতাধীন মহাসড়কের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২০ পিস ইয়াবা, ৮০ গ্রাম হেরোইন ও ৩৬০ পিস নেশাজাতীয় ইনজেকশনসহ ৩ জনকে গ্রেফতার করা করে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com