• শিরোনাম

    রাজধানীতে যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

    নিজস্ব প্রতিবেদক | ১২ ডিসেম্বর ২০১৭

    রাজধানীতে যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

    রাজধানীর বাড্ডা আনন্দনগর এলাকার একটি বাসার শোয়ার ঘর থেকে উজ্জ্বল সরকার (৩২) নামে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার বিকেল ৪টার দিকে নিজ রুম থেকে উজ্জ্বলের পরিবার তাকে গুলিবিদ্ধ ও রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এটি হত্যাকান্ড না-কি আত্মহত্যা তা নিশ্চিত করতে পারেনি মৃতের পরিবার ও পুলিশ।

    মৃতের বাবা আব্দুল আউয়াল সরকার জানান, তার দুই ছেলে উজ্জ্বল সরকার ও রবিন। তারা পুরো পরিবার মেরুল বাড্ডা আনন্দনগর ৩ নম্বর রোডের ২০ নম্বর নিজ বাড়িতে থাকেন। গ্রামের বাড়ি কুমিল্লা। তিনি একটি প্রাইভেট ফার্মে চাকরি করেন। উজ্জ্বলও একটি প্রাইভেট ফার্মে চাকরি করতো। কয়েক মাস আগে চাকরি ছেড়ে দিয়েছে। স্ত্রী ও ছেলে বউ’র বরাত দিয়ে আউয়াল জানান, মঙ্গলবার বিকেল উজ্জ্বলের মা ও তার স্ত্রী রাহেলা আক্তার হাঁটতে বের হয়।

    এ সময় উজ্জ্বল বাসায় একা ছিল। তারা কিছুক্ষণ হেঁটে বাসায় ফিরে দেখে, দরজার লক তালা ভেতর থেকে আটকানো। অনেক কষ্টে তালা খুলে তারা ভেতরে ঢুকে দেখেন উজ্জ্বল গুলিবিদ্ধ অবস্থায় পড়ে আছে। পরে তাদের চিৎকারে আশপাশের লোক ছুটে আসে। তিনি বলেন, উজ্জ্বলের কোন শত্রু ছিল না। তা ছাড়া সে আত্মহত্যা করবেই বা কেন?

    নিহতের প্রতিবেশী সুমন ব্যাপারী জানান, উজ্জলের ছোট ভাই রবিন তাকে ফোনে জানায়, তাদের বাসায় একটি ঘটনা ঘটেছে। একটু খবর নিতে। খবর পেয়ে তাদের বাসার তৃতীয় তলায় গিয়ে দেখি, উজ্জ্বল কাত হয়ে শুয়ে আছে, তার মাথায় একটি গুলির চিহ্ন। মাথা বেয়ে রক্ত ঝরছে। সাথে সাথে তাকে উদ্ধার করে ঢামেকে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এবিষয়ে বাড্ডা থানার ওসি কাজী ওয়াজেদ বলেন, হত্যাকান্ডের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com