• শিরোনাম

    বুদ্ধিজীবী দিবসে বিকল্প সড়ক ব্যবহারে পুলিশের অনুরোধ

    নিজস্ব প্রতিবেদক | ১৪ ডিসেম্বর ২০১৭

    বুদ্ধিজীবী দিবসে বিকল্প সড়ক ব্যবহারে পুলিশের অনুরোধ

    শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে মিরপুরের শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধ ও এর আশপাশের এলাকায় যানচলাচল সীমিত করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। গতকাল ডিএমপির এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। ডিএমপি সুত্র জানায়, এসব এলাকায় সুষ্ঠুভাবে যানবাহন চলাচল নিয়ন্ত্রণের জন্য আজ সকাল ৬টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত সকল প্রকার সার্ভিস ট্রান্সপোর্ট বাস, ট্রাক, হিউম্যান হলার, থ্রি হুইলার, রিকশা, ভ্যান মিরপুর মাজার রোড (মাজার রোড ক্রসিং হতে মিরপুর ১ নং ক্রসিং পর্যন্ত) পরিহার করে বিকল্প সড়কে চলাচল করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

    বিকল্প সড়কগুলো হলো-
    ১। যে সকল যানবাহন আশুলিয়ার দিক থেকে বেঁড়িবাধ দিয়ে মিরপুরের দিকে আসবে, সে সকল যানবাহন নবাবেরবাগ ক্রসিং হতে বাম দিকে মোড় নিয়ে শাহআলী থানা রোড ব্যবহার করবে। ২। যে সকল যানবাহন মাজার রোড ক্রসিং দিয়ে শাহআলী মাজার সংলগ্ন এলাকা অতিক্রম করবে, সে সকল যানবাহন টেকনিক্যাল মোড় হয়ে দারুস সালাম রোড ব্যবহার করবে। ৩। যে সকল যানবাহন মিরপুর-১০ থেকে গাবতলীর দিকে যাবে, সে সকল যানবাহন মিরপুর-১ এর দারুসসালাম রোড হয়ে টেকনিক্যাল মোড় হয়ে যাবে।

    এছাড়া শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে অনুষ্ঠান চলাকালীন যানবাহন চলাচলে শৃঙ্খলা রক্ষা ও যানজট এড়ানোর লক্ষ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশ জনসাধারণের সর্বাত্মক সহযোগিতা কামনা করছে। একই সঙ্গে ঢাকা মেট্রোপলিটন পুলিশ সম্মানিত নাগরিকবৃন্দের যানবাহন চলাচলে সাময়িকভাবে বিঘœ ঘটায় আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে daynightbd.com