• শিরোনাম

    মনজিল হত্যায় চারদিনেও গ্রেফতার নেই

    ব্যবসায় ক্ষতি হওয়ায় আত্মহত্যা করেন উজ্জ্বল

    নিজস্ব প্রতিবেদক | ১৪ ডিসেম্বর ২০১৭

    ব্যবসায় ক্ষতি হওয়ায় আত্মহত্যা করেন উজ্জ্বল

    ঠিকাদারি ব্যবসায় ক্ষতি হওয়ায় উজ্জ্বল নিজ মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় ব্যবহ্নত পিস্তলটি উদ্ধার করেছে পুলিশ। তবে তা অবৈধ। কোথায় থেকে সে পিস্তলটি সংগ্রহ করেছে তা জানার চেষ্টা চলছে বলেও জানিয়েছে বাড্ডা থানা পুলিশ। এদিকে বাড্ডা এলাকাই সোমবার দুপুরে নিজ বাসায় খুনের শিকার হওয়া ওয়ার্কশপ ব্যবসায়ী মনজিল হকের খুনীদের কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

    মঙ্গলবার বিকেলে মেরুল বাড্ডা আনন্দনগর ৩ নম্বর রোডের ২০ নম্বর নিজ বাড়ির তৃতীয় তলা থেকে মাথায় গুলিবিদ্ধ উজ্জ্বলের লাশ উদ্ধার করা হয়। ঘটনার সময় তিনি বাসায় একা ছিলেন। পরে তার স্ত্রী রাহেলা ও মা বাসায় ঢুকে বিষয়টি দেখে সবাইকে জানান। বাড্ডা থানার ওসি কাজী ওয়াজেদ বলেন, মৃত উজ্জ¦ল ঠিকাদারি ব্যবসা করতেন। ইদানিং তার ব্যবসা ভালো যাচ্ছিল না। লসের মধ্যে ছিলেন। এ নিয়ে তিনি হতাশাগ্রস্ত হয়ে পড়েন। এই হতাশা থেকেই নিজ মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করে আত্মহত্যা করে উজ্জ্বল। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে জানিয়ে ওসি বলেন, পরিবারের কারো কোন অভিযোগ নেই। তবে অবৈধ পিস্তলটি কোথায় থেকে উজ্জ্বল সংগ্রহ করেছিল তা জানার চেষ্টা চলছে।

    এদিকে, সোমবার দুপুরে আফতাবনগরের বি-ব্লকের ৩ নম্বর সড়কের ৫ নম্বর বাড়ির ৬তলায় নিজ ফ্ল্যাট থেকে ওয়ার্কশপ ব্যবসায়ী মনজিল হকের গলাকাটা লাশ উদ্ধারে ঘটনায় মামলা হলেও চারদিনে কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। পুলিশ ও গোয়েন্দা পুুলিশের ধারণা, ঘটনাটি প্রেম ঘটিত কারণে সংগঠিত হয়েছে। তবে তারা পুরো বিষয়টি আজ পর্যন্ত নিশ্চিত হতে পারেননি। হত্যাকান্ডে অংশ নেয়া যুবকদের শনাক্ত করে গ্রেফতারও করা সম্ভব হয়নি। এমনকি আটক তরুণীকে আজ পর্যন্ত দায়ের হওয়া মামলায় গ্রেফতার দেখায়নি পুলিশ। তাকে ডিবি হেফাজতে রাখা হয়েছে। পুলিশের গুলশান বিভাগের বাড্ডা জোনের সিনিয়র এসি আশরাফুল করিম বলেন, ঘটনার দিন ওই তরুণী মনজিলের বাসায় প্রবেশের কিছুক্ষণ পরই খুনের ঘটনাটি ঘটে। তবে ঘটনায় নতুন কোন আপডেট নেই। খুনে জড়িতদের গ্রেফতারে চেষ্টা চলছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com