• শিরোনাম

    ফাইনালে সাকিবের কেরালা কিংস

    ডেনাইটবিডি ডেস্ক | ১৭ ডিসেম্বর ২০১৭

    ফাইনালে সাকিবের কেরালা কিংস

    টি-টেন লিগের সেমিফাইনালে মারাঠা এরাবিয়ান্সের বিপক্ষে প্রথম সেমিফাইনালে ৫ উইকেটের জয় তুলে নিয়েছে সাকিবের কেরালা কিংস। টস হেরে প্রথমে ব্যাট করে নির্ধারিত ১০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৯৭ রানের সংগ্রহ করে মারাঠা। জবাবে ৫ উইকেট হারিয়ে জয় তুলে নেয় সাকিবের কেরালা কিংস। রবিবার রাত সাড়ে ৭টায় শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে শুরু হয় ম্যাচটি।

    এর আগে টস জিতে মারাঠা এরাবিয়ান্সকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় কেরালা কিংসের অধিনায়ক মরগ্যান। কিন্তু শুরুটা ভালো হয়নি মারাঠা এরাবিয়ান্সের। শুরু থেকেই একের পর এক উইকেট হারাতে থাকে দলটি। তবে দলের হয়ে সর্বোচ্চ ২৭ রানের ইনিংস খেলেন ব্রাভো। শেষ পর্যন্ত নির্ধারিত ১০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৯৭ রানের সংগ্রহ করে মারাঠা।

    কেরালার হয়ে তানভীর ৩ উইকেট, প্ল্যাংকেট ও এমরিট ২ উইকেট, পোলার্ড ও ওয়াহাব রিয়াজ নেন ১টি উইকেট। ফাইনালে খেলতে হলে সাকিবের কেরালাকে করতে হবে ৯৮ রান।

    জবাবে ৯৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে দারুণ শুরু করে কেরালা। ওয়ালটন ১৬ রানে ফিরার পর অধিনায়ক মরগ্যান ৫৩ রানে ও স্টিরলিং ১৬ রানে সাঝঘরে ফেরেন। এরপর পোলার্ড ০ রানে ক্যাচ আউট ও ০ রানে রান আউট হন সাকিব। তবে শেষ পর্যন্ত ৯.১ ওভারে জয়ের লক্ষ্যে পোঁছে যায় দলটি। সেই সঙ্গে ফাইনাল নিশ্চিত করে কেরালা কিংস।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    পাকিস্তানে খেলতে চান সাকিব

    ২৮ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com