• শিরোনাম

    দুর্নীতিবাজ ও যুদ্ধাপরাধীদের আশ্রয়দাতাদের মানুষ ভোট দেবে না

    নিজস্ব প্রতিবেদক | ১৭ ডিসেম্বর ২০১৭

    দুর্নীতিবাজ ও যুদ্ধাপরাধীদের আশ্রয়দাতাদের মানুষ ভোট দেবে না

    আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপি-জামায়াত জোটের প্রতি ইঙ্গিত করে বলেছেন, যারা দুর্নীতিবাজ, স্বাধীনতাবিরোধী, যুদ্ধাপরাধীদের মদদ দেয়, জীবন্ত মানুষকে পুড়িয়ে হত্যা করে তারা দেশবাসীর কাছে কোন মুখে ভোট চাইবে? তারা কীভাবে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখে, রাজনীতি করে? এসব দুর্নীতিবাজ, অর্থ পাচারকারী, যুদ্ধাপরাধীদের আশ্রয়দাতা, লুটেরা, খুনীদের দলকে জনগণ কখনো ভোট দেবে না। এরা ক্ষমতায় আসতে পারবে না।

    শহীদ বুদ্ধিজীবী ও মহান বিজয় দিবস উপলক্ষে রবিবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বাংলাদেশ আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা হুশিয়ারি উচ্চারণ করে বলেন, জনগণের ভাগ্যে নিয়ে আর কাউকে ছিনিমিনি খেলতে দেব না, আমরা তা হতে দেব না। বাংলাদেশের বিশ্বের বুকে মানুষ মাথা উঁচু করে চলছে, চলবেই।

    প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে আলোচনা সভায় সূচনা বক্তব্য রাখেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ ও আমিনুল ইসলাম আমিনের পরিচালনায় বক্তব্য আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, দলের উপদেষ্টা পরিষদের সদস্য শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, দলের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, একাত্তরের শহীদ বুদ্ধিজীবী সাংবাদিক সিরাজউদ্দিন আহমদের সন্তান সাংবাদিক শাহীন রেজা নূর, দলের মুক্তিযুদ্ধ সম্পাদক এ্যাডভোকেট মৃনাল কান্তি দাস, মহিলা বিষয়ক সম্পাদক ফজিলাতুন্নেসা ইন্দিরা, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ ও উত্তরের সাধারণ সম্পাদক সাদেক খান।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com