• শিরোনাম

    মাদক বিরোধী অভিযানে প্রাইভেটকারসহ গ্রেফতার ৫৬

    নিজস্ব প্রতিবেদক | ১৯ ডিসেম্বর ২০১৭

    মাদক বিরোধী অভিযানে প্রাইভেটকারসহ গ্রেফতার ৫৬

    রাজধানীতে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ৩৭ জনকে গ্রেফতার করেছে ডিএমপি’র বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ। গতকাল রবিবার সকাল ৬টা থেকে আজ সোমবার সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

    ডিএমপি’র মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান জানান, গ্রেফতারকৃতরা মাদক ব্যবসা ও মাদক সেবনের সঙ্গে জড়িত। তাদের কাছ থেকে ২৫১৫ পিস ইয়াবা, ২৭০ গ্রাম ৩১০০ পুরিয়া হেরোইন, ৩৬০ গ্রাম গাঁজা, ৪৪ বোতল ফেন্সিডিল ও ২৫ টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ২৯ টি মামলা করা হয়েছে।

    এদিকে  রোববার রাত থেকে সোমবার সকাল পযর্ন্ত হাইওয়ে পুলিশের বিভিন্ন থানা ও ফাঁড়ি মহাসড়কের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৯ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাদের কাছ থেকে ২১ হাজার ৯২৭ পিস ইয়াবা , ১৪৪ কেজি গাঁজা, ৫৬ বোতল ফেন্সিডিল, ২০ বোতল বিদেশী মদ, ৮ লিটার চোলাই মদ, ২টি প্রাইভেটকার, ১টি ট্রাক উদ্ধার করা হয়েছে।

    হাইওয়ে পুলিশ সুত্র জানান,কুমিল্লা হাইওয়ে পুলিশ মহাসড়কের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২১ হাজার ৯০৫ পিস ইয়াবা, ১৩৪ কেজি গাঁজা, ১১ বোতল ফেন্সিডিল, ২০ বোতল বিদেশী মদ, ২টি প্রাইভেটকার, ১টি ট্রাক উদ্ধারসহ ১৬ জনকে গ্রেফতার করে। এছাড়া গাজীপুর হাইওয়ে পুলিশ ৯ পিস ইয়াবা, ১০ কেজি গাঁজা, ৮ লিটার চোলাই মদ উদ্ধারসহ ২ জনকে গ্রেফতার করে। বগুড়া রিজিয়নের হাইওয়ে পুলিশ ২৪ বোতল ফেন্সিডিল পরিত্যক্ত অবস্থায় উদ্ধার। এছাড়াও মাদারীপুর হাইওয়ে পুলিশ ১৩ পিস ইয়াবা, ২১ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ একজনকে গ্রেফতার করে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com