• শিরোনাম

    দুর্ঘটনায় আহত এমপি মোস্তফাকে বাঁচানো গেল না

    গাইবান্ধা প্রতিনিধি | ১৯ ডিসেম্বর ২০১৭

    দুর্ঘটনায় আহত এমপি মোস্তফাকে বাঁচানো গেল না

    জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া এই সংসদ সদস্যের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। নিজের নির্বাচনী এলাকা থেকে মাইক্রোবাসে করে ঢাকায় আসার পথে গত ১৮ নভেম্বর দুর্ঘটনায় পড়েন এমপি গোলাম মোস্তফা। টাঙ্গাইলের নাটিয়াপাড়ায় রংপুরগামী একটি বাসের সঙ্গে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হলে সাংসদ ও তার গাড়ির চালকসহ চারজন আহত হন।

    এমপি মোস্তফার মাথার আঘাত গুরুতর বুঝতে পেরে টাঙ্গাইল সদর হাসপাতাল থেকে তাকে ওই রাতেই ঢাকায় নিয়ে আসা হয়। সম্মিলিত সামরিক হাসপাতালে অস্ত্রোপচরের পর তার অবস্থার খানিকটা উন্নতিও হয়েছিল। কিন্তু এক মাসের মাথায় ওই হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হল গাইবান্ধা-১ আসনের এই সাংসদের।

    গত বছরের ৩১ ডিসেম্বর সুন্দরগঞ্জের সাংসদ মনজুরুল ইসলাম লিটন খুন হওয়ার পর ওই আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পান গত কয়েক দশক ধরে সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসা মোস্তফা। চলতি বছরের ২২ মার্চ ওই নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীকে হারিয়ে প্রথমবারের মত সাংসদ নির্বাচিত হন চণ্ডিপুর ইউনিয়ন পরিষদের এই সাবেক চেয়ারম্যান। গত ৪ এপ্রিল স্পিকার শিরীন শারমিন চৌধুরীর কাছ থেকে সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছিলেন তিনি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বে-রসিক ইউএনও!

    ১২ মার্চ ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com