• শিরোনাম

    পুলিশ এখন যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলায় সক্ষম : আইজিপি

    নিজস্ব প্রতিবেদক | ২৪ ডিসেম্বর ২০১৭

    পুলিশ এখন যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলায় সক্ষম : আইজিপি

    পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, জঙ্গি ও সন্ত্রাস দমনে সাফল্য অর্জনের পাশাপাশি পুলিশ এখন যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলায় সক্ষম। আজ শনিবার দুপুরে রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্সের শহীদ শিরু মিয়া মিলনায়তনে তিনি এই আত্মবিশ্বাস ব্যক্ত করেন।

    বাংলাদেশ অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার্স কল্যাণ সমিতির (বিআরপিওডব্লিউএ) বার্ষিক সাধারণ সভায় তিনি আরো বলেন, পুলিশ দেশের জন্য ও জনগণের কল্যাণে নিরলস কাজ করে যাচ্ছে। পুলিশ কর্মকর্তারা অবসরে গিয়েও সামাজিক আর নাগরিক দায়বোধ থেকে জনসেবায় নিয়োজিত রাখছেন নিজেদের। পুলিশে কর্মরত ও প্রবীণ কর্মকর্তাদের সমন্বয়ে আমরা একটি আধুনিক ও জনবান্ধব পুলিশ বাহিনী গড়ে তুলতে চাই।

    অনুষ্ঠানে তিনটি শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। এগুলো হলো- এসএম আহসান স্মৃতি পুরস্কার, প্রফেসর অনামিকা হক লিলি ও ড. এম এনামুল হক পুরস্কার, এম এন ভক্ত-শিপ্রা ভক্ত ফান্ড ও ক্ষিতিশ চন্দ্র মল্লিক-মায়া মল্লিক ফান্ড। সমিতির চারজন বয়োজ্যেষ্ঠ সদস্যকে সম্মাননা স্মারক তুলে দেন পুলিশ প্রধান। এর আগে, আইজিপি রাজারবাগে এসোসিয়েশনের নবনির্মিত ভবন বিআরপিওডব্লিউএ কমপ্লেক্সের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। সমিতির সভাপতি এম সহীদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহ-সভাপতি ও প্রাক্তন অতিরিক্ত সচিব মো. সারোয়ার হোসেন, মহাসচিব মিয়া লুৎফর রহমান চৌধুরী প্রমুখ।

    webnewsdesign.com

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com