• শিরোনাম

    পদদলনে নিহতদের জন্য প্রধানমন্ত্রীর সহায়তা

    চট্টগ্রাম প্রতিনিধি | ২৪ ডিসেম্বর ২০১৭

    পদদলনে নিহতদের জন্য প্রধানমন্ত্রীর সহায়তা

    চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন চৌধুরীকে ভাই বলে সম্বোধন করতেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা। তিন মেয়াদে চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়রের দায়িত্ব পালন করা মহিউদ্দিন গত ১৫ ডিসেম্বর মারা যান। গত ১৮ ডিসেম্বর নগরীর ১৩টি কমিউনিটি সেন্টারে তার কুলখানির মেজবানের আয়োজন করা হয়েছিল। এর মধ্যে আসকার দিঘীর পাড়ে রীমা কমিউনিটি সেন্টারে পদদলিত হয়ে ১০ জন নিহত হন, আহত হন আরও অনেকে।

    নৌবাহিনীর একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার পর বিকালে মহিউদ্দিন চৌধুরীর বাসায় যান প্রধানমন্ত্রী। সেখানে মহিউদ্দিনের পরিবারের পাশাপাশি রীমা কমিউনিটি সেন্টারে নিহতদের স্বজনদের সঙ্গেও দেখা হয় প্রধানমন্ত্রীর। শেখ হাসিনা তাদের খোঁজ খবর নেন এবং সমবেদনা প্রকাশ করেন। নিহত ১০ জনের পরিবারের সদস্যদের সব ধরনের সহায়তা করারও আশ্বাস দেন তিনি।

    এর আগে মহিউদ্দিন চৌধুরীর পরিবারের পক্ষ থেকে তার ছেলে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল নিহতদের পরিবারের সদস্যদের এক লাখ টাকা করে অর্থ সহায়তা পাশাপাশি ভবিষ্যতে পাশে থাকার ঘোষণা দিয়েছিলেন। নিহতদের মধ্যে কৃষ্ণপদ রায়ের স্ত্রীকে ইতোমধ্যে চট্টগ্রামের ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্স বিশ্ববিদ্যালয়ে অফিস সহায়ক পদে চাকরি দিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com