• শিরোনাম

    রাজধানীতে বন্দুকযুদ্ধে ছিনতাইকারী গুলিবিদ্ধ, আটক দুই

    নিজস্ব প্রতিবেদক | ২৫ ডিসেম্বর ২০১৭

    রাজধানীতে বন্দুকযুদ্ধে ছিনতাইকারী গুলিবিদ্ধ, আটক দুই

    রাজধানী যাত্রাবাড়ীর ধলপুর এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মাজহারুল ইসলাম নয়ন নামে এক ছিনতাইকারী গুলিবিদ্ধ হয়েছে। এ ঘটনায় রাসেল ও হিমু নামে চক্রের আরো দু’জনকে আটক করেছে পুলিশ। গতকাল রবিবার গভীর রাতে এ ঘটনা ঘটে। অভিযানকালে এই গ্রুপের আরো ৩-৪ জন পালিয়ে গেছে বলে জানিয়েছে পুলিশ।

    পুলিশের ওয়ারী বিভাগের ডেমরা জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (এসি) ইফতেখায়রুল ইসলাম জানান, ধলপুর এলাকায় ছিনতাই-ডাকাতির সঙ্গে জড়িত ৩টি গ্রুপ রয়েছে। ৩টি গ্রুপের একটি হলো নয়নের গ্রুপ। রবিবার গভীর রাতে কমিউনিটি পুলিশের একজন কল করে নয়ন গ্রুপ অপরাধ কর্মকান্ড সংঘটিত করার লক্ষ্যে একত্রিত হওয়ার বিষয়টি জানায়। তখন পুলিশের একটি টিম অভিযান চালালে নয়নসহ চক্রের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। পুলিশও পাল্টা গুলি চালালে নয়ন গুলিবিদ্ধ হয়। আর রাসেল ও হিমুকে আটক করা সম্ভব হলেও দলের ৩-৪ জন পালিয়ে যায়।

    যাত্রাবাড়ী থানার এসআই বিলাল আল আজাদ বলেন, ৩ দিন আগে ধলপুর ইসলামিয়া গলির উত্তর পাশে একটি আইফোন ও স্যামস্যাম গ্লাক্সি ফোন ছিনতাইয়ের ঘটনা ঘটে। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই তিনজন সেই ঘটনাটি ঘটিয়েছে বলে জানিয়েছে। পরে তাদের দু’জনকে নিয়ে ছিনতাই হওয়া ফোন দু’টি উদ্ধার করা হয়।

    আর রাতে ঘটনাস্থল থেকে তিনটি চাকু ও ছুরি উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে নয়নের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় ছিনতাই ও ডাকাতির ৪টি মামলা এবং রাসেলের বিরুদ্ধে ৩টি মামলা রয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা গেছে, আজ ভোর ৬টার দিকে বাম পায়ের হাঁটুর নিচে গুলিবিদ্ধ অবস্থায় নয়নকে ঢামেকে নেয়া হয়। পরে সেখান থেকে পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com