• শিরোনাম

    রাজধানীতে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ১০

    নিজস্ব প্রতিবেদক | ২৫ ডিসেম্বর ২০১৭

    রাজধানীতে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ১০

    রাজধানীতে পৃথক অভিযানে দেশীয় অস্ত্রসহ ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে গতকাল রবিবার রাতে যাত্রাবাড়ির ফারুক রোডে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ৫ জনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃর্তরা হলো, ইমন ওরফে রিজগি (২২), মফিজুল ইসলাম ওরফে সানী (১৯), আল আমিন (১৮), টিটু (২৮) ও হোসেন (৩৫)। তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত ২টি চাপাতি ও ১টি ধারালো ছোরা উদ্ধার করা হয়।

    একই দিন রাতে ২৪ নং ধলপুর নতুন রাস্তা মিমিশা ডেকরেটর এর উত্তর পাশে গলিতে ডাকাতির প্রস্তুতিকালে আরো ৩ জনকে গ্রেফতার করা হয়। তারা হলো, মাজাহারুল ইসলাম নয়ন ওরফে সিংহাম (২৫), রাসেল ওরফে টেরে রাসেল (১৯) ও হিমু ওরফে হাড্ডি হিমু (২০)।

    এদিকে ধানমন্ডি এলাকায় অভিযান চালিয়ে দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হচ্ছে, সজিব হোসেন ও আশিক। রবিবার রাত সাড়ে ১২ টার দিকে ধানমন্ডির ১৫ নং রোডের লেকপার্কের পাশ দিয়ে নিজ গন্তব্যের উদ্দেশ্যে যাচ্ছিলেন ভিকটিম সোহেল। কোন কিছু বুঝে উঠার আগেই হঠাৎ তার গতিরোধ করে দুই ছিনতাইকারী। তাকে ভয় দেখিয়ে তার কাছে থাকা মোবাইল ও টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করছিল ছিনতাইকারীরা।

    এমন সময় সে জোরে চিৎকার দেয়। সে সময় ঐ এলাকার আশেপাশে টহলরত অবস্থায় ছিল ধানমন্ডি থানার একটি টহল পুলিশের দল। তারা ভিকটিমের চিৎকার শুনতে পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে উপস্থিত হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ছিনতাইকারীরা পালানোর চেষ্টা করলে পুলিশ তাদেরকে হাতেনাতে গ্রেফতার করে। পরে তাদের কাছ থেকে ছিনতাইয়ে ব্যবহৃত একটি খেলনা পিস্তল উদ্ধার করে পুলিশ। তাদের বিরুদ্ধে ধানমন্ডি থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা করা হয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে daynightbd.com