• শিরোনাম

    হাতিরঝিলে রেলিং ভেঙ্গে গাড়ি খাদে : মদের বোতল উদ্ধার

    নিজস্ব প্রতিবেদক | ২৬ ডিসেম্বর ২০১৭

    হাতিরঝিলে রেলিং ভেঙ্গে গাড়ি খাদে : মদের বোতল উদ্ধার

    রাজধানীর হাতিরঝিলের মহানগর সংলগ্ন দুই নম্বর ওভারপাসের রেলিং ভেঙে গতকাল সোমবার রাতে একটি প্রাইভেটকার নিচের সড়কে পড়ে চারজন আহত হয়েছে। তারা হল- সাদমান, তার বন্ধু ফায়েক, বান্ধবী আনিতা এবং চালক ওসমান। এর মধ্যে সাদমান ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোস্তাক আহমেদের ভাতিজা বলে জানা গেছে।

    আহতদের মধ্যে সাদমানকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর বাকিরা হাতিরঝিলের কাছে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। দুর্ঘটনা কবলিত গাড়িটি থেকে একটি খালি মদের বোতল উদ্ধার করে রামপুরা থানা পুলিশ। পুলিশের ধারণা, চালক এবং অন্যান্য আরোহীরা গাড়িতে মদ্যপ অবস্থায় ছিল।

    নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশ ও র‌্যাব কর্মকর্তারা বলেন, আমরা ধারণা করছি গাড়িটির চালক ও অন্যান্য যাত্রীরা মদ্যপ অবস্থায় ছিলেন। আর এ জন্য দুর্ঘটনাটি ঘটতে পারে। রামপুরা থানার এসআই শায়েখ আহমেদ বলেন, কালো রঙের টয়োটা এলিয়ন ব্র্যান্ডের গাড়িটি মহানগর আবাসিক এলাকার গেটের পাশের ওভারপাসের রেলিং ভেঙে নিচে পড়ে যায়। প্রায় ৫০ ফুট উচ্চতা থেকে কাত হয়ে পড়ে যাওয়ায় মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয় গাড়িটি। গাড়িটি থেকে একটি মদের খালি বোতল এবং রেজিস্ট্রেশনের কাগজ উদ্ধার করেছে পুলিশ। গাড়ির কাগজের সূত্র ধরে আহতের মায়ের নম্বরে ফোন করে পুলিশ। পরে তিনি হাসপাতালে ছুটের আসেন।

    ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার আতাউর রহমান বলেন, প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে ওভারপাসের রেলিং ভেঙে নিচে পড়ে যায়। ফায়ার সার্ভিসেরকর্মীরা ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয়দের সহায়তায় আহতদের হাসপাতালে নেয়া হয়েছে। গাড়িটি রামপুরা থানার জিম্মায় রাখা হয়েছে।

    এদিকে আহত সাদমান দাবি করেন, আমরা গুলশানে এক বন্ধুর সঙ্গে দেখা করে বাসায় ফিরছিলাম। ওসমান গাড়ি চালাচ্ছিল। আমাদের গাড়ি যখন ওভারব্রিজে ওঠে তখন পেছন থেকে অন্য একটি গাড়ি ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে গাড়িটি নিচে পড়ে যায়। স্থানীয়রা আমাদের গাড়ি থেকে বের করে পাশের হাসপাতালে নিয়ে যায়।

    চালক ওসমান ওই হাসপাতালেই আছেন। আর বন্ধুদের চিকিৎসা দিয়ে বাসায় পাঠানো হয়েছে। মোবাইল বন্ধ থাকায় সঠিক খবর বলতে পারছি না। তবে তারা কেউই মদ্যপ ছিলেন না বলে দাবি করেন। অ্যাপোলো হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. নাহিদ বলেন, প্রাথমিকভাবে আহতদের রিপোর্টগুলো পজেটিভ এসেছে। তবে মাথায় আঘাত রয়েছে। এখনই আমরা কিছু বলতে পারছি না।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com