• শিরোনাম

    ভাড়ার টাকার না দেওয়ায় খুন : বাড়িওয়ালা রিমান্ডে

    নিজস্ব প্রতিবেদক | ২৬ ডিসেম্বর ২০১৭

    ভাড়ার টাকার না দেওয়ায় খুন : বাড়িওয়ালা রিমান্ডে

    রাজধানীর দারুসসালামে বাসার ভাড়া টাকা না পেয়ে ভাড়াটিয়া মোতালেবকে (৪৫) শ্বাসরোধে হত্যার অভিযোগে বাড়িওয়ালা শাহিনুর আক্তার ময়নাকে রিমান্ডে নিয়েছে পুলিশ। আজ মঙ্গলবার ৫ দিনের রিমান্ড চেয়ে তাকে বিজ্ঞ আদালতে পাঠালে আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এরআগে, গতকাল সোমবার সন্ধ্যায় দারুস সালামের সিটি কলোনি বস্তি এলাকার একটি বাসা থেকে মোতালেবের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। ওই দিন রাতেই মৃতের স্ত্রী রশিদা বেগম বাদী হয়ে বাড়ির মালিক ময়নাকে আসামি করে ৩০২ ধারায় একটি মামলা করেন। সোমবার রাতেই অভিযুক্ত ময়নাকে গ্রেপ্তার করে পুলিশ।

    প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, ওই বাসার মালিক ময়না ভাড়াটিয়া মোতালেবের কাছে ভাড়া বাবদ ৯ হাজার টাকা পেতেন। মোতালেব টাকা দিতে না পারায় ক’দিন ধরে বকাঝকা করে আসছিলেন। সর্বশেষ সোমবার সন্ধ্যায় ভাড়ার টাকা না পেয়ে মোতালেবকে শ্বাসরোধে হত্যা করে ময়না। পরে লাশ গামছা দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে মোতালেব আত্মহত্যা করেছে বলে নাটক সাজায়। এ সময় পাশেই মোতালের ১০ বছরের শিশুকন্যা মুক্তাও ছিল। পরে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ খবর পেয়ে মোতালেবের লাশ উদ্ধার করে।

    মামলার তদন্ত কর্মকর্তা দারুস সালাম থানার এসআই একরামুল হক জানান, এটি হত্যা না আত্মহত্যা সেটি ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলেই নিশ্চিত হওয়া যাবে। তবে মৃতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। মৃতের মেয়ে মুক্তা জানিয়েছে, বেড়ার ফাঁকা দিয়ে সে নিজে দেখেছে বাড়িওয়ালা ময়না মোতালেবকে শ্বাসরোধে হত্যা করেছে।

    আর যাই হোক প্রত্যক্ষদর্শী শিশুটির কথা ফেলে দেয়া যায়না। শিশুটির কথা অনুযায়ী আমরা বাড়িওয়ালা ময়নাকে গ্রেপ্তার করেছি। আজ (মঙ্গলবার) ৫ দিনের রিমান্ড চেয়ে ময়নাকে বিজ্ঞ আদালতে হাজির করা হলে আদালত ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এসআই বলেন, এখনো ময়না হত্যার কথা স্বীকার করেনি। রিমান্ডে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। উল্লেখ্য, নিহত ভাড়াটিয়া মোতালেব গোপালগঞ্জ মোকসেদপুরের এনতাজ আলী শেখের ছেলে। স্ত্রী ও মেয়েকে নিয়ে সিটি কলোনি বস্তির একটি বাসায় ভাড়া থাকতেন তিনি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com