• শিরোনাম

    থার্টি ফার্স্টে সভা-সমাবেশ-অনুষ্ঠান ও আতশবাজি নিষিদ্ধ-স্বরাষ্ট্রমন্ত্রী

    নিজস্ব প্রতিবেদক | ২৬ ডিসেম্বর ২০১৭

    থার্টি ফার্স্টে সভা-সমাবেশ-অনুষ্ঠান ও আতশবাজি নিষিদ্ধ-স্বরাষ্ট্রমন্ত্রী

    থার্টি ফার্স্ট নাইট উদযাপন উপলক্ষে উন্মুক্ত স্থানে সভা-সমাবেশ, গান-বাজনা-অনুষ্ঠান ও আতশবাজি নিষিদ্ধ করা হয়েছে। নিরাপত্তার স্বার্থে ঘরে মধ্যে সব আয়োজন করার আহ্বান জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। আজ মঙ্গলবার বিকেলে রাজধানীর রমনার বাংলাদেশ পুলিশ অফিসার্স মেসে ঢাকা মেট্রোপলিটন শ্যুটিং ক্লাবের উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

    অতিরিক্তি আইজিপি (এপিবিএন) ও শুটিং ক্লাবটির সভাপতি সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক, বাংলাদেশ শুটিং ফেডারেশনের সভাপতি নাজিমদ্দিন চৌধুরী, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব শাহেদ রেজা, অতিরিক্ত আইজিপি (এসবি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, অতিরিক্ত আইজিপি (এ্যাডমিন) মো. মোখলেছুর রহমান প্রমুখ।

    স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মাদক দ্রব্যের ব্যবহার না হয় সেজন্য আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। ইতিমধ্যে ওইদিন সব বার বন্ধ রাখতে বলা হয়েছে। থার্টি ফার্স্ট উপলক্ষে উন্মুক্ত স্থানে কোনো অনুষ্ঠান করতে দেওয়া হবে না। দেশে শান্তি-শৃঙ্খলা বজায় রাখা এবং জানমালের নিরাপত্তার কথা ভেবেই উন্মুক্ত স্থানে না করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যা কিছু হবে সব ঘরের মধ্যে। এর আগে, থার্টি ফার্স্টে সভা-সমাবেশ, গান-বাজনা, আতশবাজি পোড়ানো সম্পূর্ণ নিষিদ্ধ ঘোষণা করে ডিএমপি। মঙ্গলবার ডিএমপি হেডকোয়ার্টার্সে নিরাপত্তা ও ট্রাফিক সংক্রান্ত সমন্বয় সভায় এ তথ্য জানিয়েছিলেন ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com