• শিরোনাম

    শাহজালালে ব্লগার গ্রেফতার

    নিজস্ব প্রতিবেদক | ২৬ ডিসেম্বর ২০১৭

    শাহজালালে ব্লগার গ্রেফতার

    মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটূক্তি করার অভিযোগে আসাদুজ্জামান নূর (আসাদ নূর) নামে এক ব্লগারকে গ্রেফতার করেছে ইমিগ্রেশন পুলিশ। গতকাল সোমবার রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে নেপালে যাওয়ার সময় ইমিগ্রেশন পুলিশ তাকে গ্রেফতার করে। তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা একটি মামলায় সে ওয়ারেন্টভূক্ত আসামী ছিলেন। এর আগে, আসাদ নূর কিছু দিন ভারতে গিয়ে আত্মগোপনে ছিলেন।

    বিমানবন্দর থানার পরিদর্শক (তদন্ত) এজাজ সফি জানান, আসাদ নূরের বিরুদ্ধে ১১ জানুয়ারি বরগুনার আমতলী থানায় তথ্যপ্রযুক্তি আইনে একটি মামলা (নম্বর ১৪) দায়ের করা হয়। মামলার বাদী ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমতলী শাখার সভাপতি মুফতি ওমর ফারুক। মামলায় আসাদের বিরুদ্ধে মহানবী হজরত মুহাম্মদ (সা.) এর বিরুদ্ধে কটূক্তির অভিযোগ আনা হয়। সোমবার রাতে ইমিগ্রেশন পুলিশ তাকে গ্রেফতার করে বিমানবন্দর থানায় হস্তান্তর করেন।

    বরগুনার আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদ উল্লাহ জানান, ব্লগার আসাদ নূর ও তার এক সহযোগী লিমন ফকিরের বিরুদ্ধে মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটূক্তি করার অভিযোগে মামলা হয়েছিল। মামলার পরপরই লিমন ফকিরকে গ্রেফতার করা হয়। কিন্তু আসাদ নূর পলাতক ছিলেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com