• শিরোনাম

    দেশের কল্যানে সাংবাদিকদের ভূমিকা অপরসীম-রেলমন্ত্রী

    নিজস্ব প্রতিবেদক | ৩০ ডিসেম্বর ২০১৭

    দেশের কল্যানে সাংবাদিকদের ভূমিকা অপরসীম-রেলমন্ত্রী

    বিভিন্ন সঙ্কটনাপন্ন সময়ে সাংবাদিকরা নিজের জীবন বাজি রেখে তথ্য সংগ্রহ করে জাতির কাছে তুলে ধরেন। তাদের জন্যই আমরা ঘুম থেকে উঠে আজোপাড়াগায়ের খবরা খবরও সঠিকভাবে জানতে পারি। তাদের কাছ থেকে দেশ ও জাতির কল্যানে গুরুত্বপূর্ন তথ্য ও পরামর্শ পাওয়া যায়। সুতরাং দেশের কল্যানে সাংবাদিকদের ভূমিকা অপরসীম বলে মন্তব্য করেছেন রেলমন্ত্রী মুজিবুল হক।

    গতকাল শুক্রবার দুপুর ১২টার দিকে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাগর-রুনি মিলনায়তনে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ক্র্যাবের সভাপতি আবু সালেহ আকনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সরোয়ার আলমের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন ক্র্যাবের সাবেক নেতারা। সভায় রেলমন্ত্রী ‘ক্র্যাব ক্রীড়া প্রতিযোগীতা’য় বিভিন্ন ইভেন্টে বিজয়ী ৩৯ জন রিপোর্টারের হাতে পুরস্কার তুলে দেন। এছাড়াও ৫টি ক্যাটাগড়িতে বিশেষ রিপোর্টিংয়ের জন্য ৫ জন রিপোর্টারকে পুরুস্কার দেয়া হয়।

    রেলমন্ত্রী বলেন, মানুষ মরনশীল। কিন্তু মৃত্যুর আগে সমাজের জন্য এমন কিছু করে যাওয়া উচিত, যা তাকে অমর করে রাখবে। নিজেকে সাংবাদিক বান্ধব উল্লেখ করে মন্ত্রী বলেন, ছাত্রাবস্থা থেকেই সাংবাদিকদের সঙ্গে মিশি। তাদের কাজের জন্য অন্যরকম শ্রদ্ধাবোধ কাজ করে সবসময়। এজন্য তাদের জন্য আমার মন্ত্রণালয়ের দরজা সবসময় খোলা থাকে। ক্র্যাবকে ক্লিন ইমেজের সংগঠন উল্লেখ করে তিনি আরো বলেন, এ সংগঠন সাংবাদিকদের পেশাগত কাজে সহযোগিতা করছে। ভবিষ্যতে এটির আরো কার্যকর ভূমিকা পালনের প্রতি আহ্বান জানান মুজিবল হক।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রাতের রাণীর অন্য জগৎ

    ২৭ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com