• শিরোনাম

    ডিবি পরিচয়ে অপহরণকারী চক্রের পাঁচজন গ্রেফতার

    নিজস্ব প্রতিবেদক | ৩০ ডিসেম্বর ২০১৭

    ডিবি পরিচয়ে অপহরণকারী চক্রের পাঁচজন গ্রেফতার

    রাজধানীতে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে অপহরণকারী চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। তারা হলেন-আলাউদ্দিন আলী (৩৫), নয়ন মোল্যা (২৮), খোকন ঢালী (৩০), আলতাফ হোসেন (৩৮) ও কাউছার মন্ডল (২৫)। গত বৃহস্পতিবার রাতে গাজীপুরের চৌরাস্তা থেকে ডিবি পরিচয় দিয়ে অপহরণকারী চক্রের ওই পাঁচজনকে গ্রেফকার করে র‌্যাব-২ এর সদস্যরা।

    এসময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, দুটি ম্যাগজিন, ৩ রাউন্ড গুলি, ৩টি ডিবি ব্যবহƒত জ্যাকেট, একটি ওয়াকিটকি ও একটি গাড়ি উদ্ধার করা হয়। র‌্যাব বলছে, চক্রটি ব্যাংক থেকে টাকা উত্তোলন করা ব্যক্তি, মানি এক্সচেঞ্জ ব্যবসায়ী, স্বর্ণ ব্যবসায়ী ও বড় দোকানের মালিকদের ডিবি পরিচয় দিয়ে অপহরণ করতো।

    গতকাল শুক্রবার দুপুরে র‌্যাব মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান জানান, গ্রেফতারকৃতরা ঢাকা ও এর আশপাশের জেলায় ডিবি পরিচয় দিয়ে রাস্তায় গাড়ী থামিয়ে অপহরণ, ছিনতাই এবং অপহƒত ব্যক্তিকে আটকে রেখে মুক্তিপণ আদায় করত।

    এ চক্রটি ব্যাংক থেকে টাকা উত্তোলন করা ব্যক্তি, মানি এক্সচেঞ্জ ব্যবসায়ী, স্বর্ণ ব্যবসায়ী, বড় দোকানের মালিককে টার্গেট করত। ওই ব্যক্তিদের গাড়িতে অবৈধ মালামাল আছে বলে তল্লাশি করত। পরে তাদের নিজ গাড়িতে তুলে নিয়ে যেত। পরবর্তীতে চক্রটি ভিকটিমদের গাড়ি, টাকা-পয়সা কেড়ে নিয়ে নির্জন স্থানে গাড়ি থেকে ফেলে দিত। ২৮ ডিসেম্বরও তারা এক ব্যক্তিকে ডিবি পরিচয়ে অপহরণের সময় গ্রেফতার হন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com