• শিরোনাম

    ব্র্যাক ব্যাংক কর্মকর্তা সৈকতের খোঁজ মেলেনি ৫ দিনেও

    নিজস্ব প্রতিবেদক | ৩০ ডিসেম্বর ২০১৭

    ব্র্যাক ব্যাংক কর্মকর্তা সৈকতের খোঁজ মেলেনি ৫ দিনেও

    রহস্যজনক ভাবে নিখোঁজ হওয়া ব্র্যাক ব্যাংকের শ্যামলী শাখার সিনিয়র অফিসার নাইমুল ইসলাম সৈকতের খোঁজ মেলেনি ৫ দিনেও। মঙ্গলবার সকালে কর্মস্থল শ্যামলী থেকে গুলশানে যাওয়ার উদ্দেশে বের হওয়ার পর থেকে তিনি নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় বুধবার তেজগাঁও শিল্পাঞ্চল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন সৈকতের স্ত্রী তামান্না খান তন্বী।

    পুলিশের তেজগাঁও বিভাগের এডিসি একেএম বাকী বিল্লাহ জানান, সৈকত কোন জায়গা থেকে নিখোঁজ হন তা নিশ্চিত হওয়া যায়নি। তবে তার সর্বশেষ অবস্থান ছিল নিকেতন এলাকায়। এরপর থেকে তার মোবাইল ফোন বন্ধ রয়েছে। তার বিষয়ে একাধিক অভিযোগ পাওয়া যাচ্ছে। বিষয়গুলো দেখা হচ্ছে। সৈকতকে খুঁজে বের করার চেষ্টা চলছে।

    স্বজনরা বলছেন, ব্যাংকের কাজে মঙ্গলবার সকালে শ্যামলী থেকে বের হন সৈকত। দুপুরে স্ত্রীর সঙ্গে তার কথা হয়। তখন তিনি গুলশানে যাওয়ার কথা জানান। বিকাল ৪টার দিকে মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। এরপর থেকে তিনি নিখোঁজ রয়েছেন। মিরপুর-২ নম্বরে পরিবার নিয়ে থাকেন সৈকত। তার বাবার নাম নজরুল ইসলাম। গ্রামের বাড়ি বরিশালে।

    webnewsdesign.com

    এ নিয়ে গত পাঁচ মাসে রহস্যজনকভাবে রাজধানীর ১৪ জন নিখোঁজ হলেন। তাদের মধ্যে এ পর্যন্ত ১০জনের সন্ধান পাওয়া গেছে। এখনও ফিরেননি কানাডার ম্যাকগিল ইউনিভার্সিটির শিক্ষার্থী ইশরাক আহমেদ; বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও এবিএন গ্র“পের ব্যবস্থাপনা পরিচালক সাদাত আহমেদ; ভিয়েতনামের সাবেক রাষ্ট্রদূত মারুফ জামান; মীর কাশেম আলীর ছেলে ব্যারিস্টার আরমান ও গোলাম আযমের ছেলে আব্দুল্লাহিল আমান আযমী।

    পাঁচ মাসে নিখোঁজের মধ্যে যারা ফিরেছেন তারা হলেন- ব্যাংক এশিয়ার এভিপি শামীম আহমেদ, বিজেপি’র সভাপতি মিঠুন চৌধুরী ও দলটির কেন্দ্রীয় নেতা অসিত ঘোষ অসিত, বেলারুশের অনারারি কনস্যুলার অনিরুদ্ধ কুমার রায়, দক্ষিণ বনশ্রীর নকিয়া-সিমেন্সের সাবেক প্রকৌশলী আসাদুজ্জামান আসাদ, অ্যাভেনটিস-স্যানোফির ফার্মাসিস্ট জামাল রহমান, শাহজাহানপুরের ফল ব্যবসায়ী গিয়াস উদ্দিন, গুলশানের প্রকাশক তানভীর ইয়াসিন করিম, নর্থ সাউথ ইউনিভার্সিটির শিক্ষক ড. মোবাশ্বার হাসান সিজার ও সাংবাদিক উৎপল দাস।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com