• শিরোনাম

    ঢাবি শিক্ষকের তালাবদ্ধ কক্ষ থেকে শিক্ষিকা উদ্ধার

    নিজস্ব প্রতিবেদক | ৩১ ডিসেম্বর ২০১৭

    ঢাবি শিক্ষকের তালাবদ্ধ কক্ষ থেকে শিক্ষিকা উদ্ধার

    ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কলা ভবনের এক শিক্ষকের কক্ষ থেকে তালাবদ্ধ অবস্থায় শিক্ষিকাকে উদ্ধার করা হয়েছে। ওই শিক্ষিকা এডুকেশনাল অ্যান্ড কাউন্সেলিং সাইকোলজি বিভাগের প্রভাষক। তিনি কলা ভবনের ৩০৪৯ নম্বরের মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আকিব-উল-হকের কক্ষে তালাবদ্ধ ছিলেন। শনিবার বিকেলে তাকে উদ্ধার করে ঢাবি প্রশাসন।

    প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে দুজনই ওই কক্ষে ছিলেন। একপর্যায়ে সেখানে আকিবের স্ত্রী উপস্থিত হন। কক্ষের ভেতর থেকে আটকে দু’জনে অবস্থান করায় স্ত্রীর সঙ্গে তার কথা কাটাকাটি হয়। একপর্যায় শিক্ষিকাকে কক্ষে আটকে রেখেই তিনি চলে যান।খবর পেয়ে সহকারী প্রক্টর আবু হোসেন মুহাম্মদ আহসানের নেতৃত্বে প্রক্টরিয়াল দল কক্ষের তালা ভেঙে শিক্ষিকাকে উদ্ধার করেন।

    উদ্ধারের পর ওই শিক্ষিকা বলেন, আমি আমার বিভাগের একটি কর্মশালার কাজে ছুটির দিনে বিশ্ববিদ্যালয়ে এসেছিলাম। হঠাৎ আকিবের সঙ্গে দেখা হয়ে যাওয়ায় তার সঙ্গে এখানে আসি। আমাদের একটি যৌথ গবেষণাকাজ অসমাপ্ত ছিল। সেটি শেষ করা নিয়ে আমাদের মধ্যে কথা কাটাকাটি হচ্ছিল। এমন সময় আকিবের স্ত্রী চলে আসেন। এর আগেও একই ঘটনা ঘটেছিল। এর আগে গত ৫ আগস্ট দুজনকে একই কক্ষে পেয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে অভিযোগ করেছিলেন আকিবের স্ত্রী। যোগাযোগ করা হলে আকিব-উল-হকের ব্যক্তিগত মুঠোফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    কানাডায় স্থায়ী বসবাসের সুযোগ

    ২৩ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com