• শিরোনাম

    রাজধানীতে ছিনতাইকারীর বাসায় পণ্যের গুদাম

    নিজস্ব প্রতিবেদক | ০৩ জানুয়ারি ২০১৮

    রাজধানীতে ছিনতাইকারীর বাসায় পণ্যের গুদাম

    ফয়সাল রহমান সোহেল নামে এক ছিনতাইকারীর বাসা যেন পণ্যের গুদাম। পুলিশ ওই বাসা থেকে বিভিন্ন ব্র্যান্ডের ২৩টি মোবাইল হ্যান্ডসেট, ৬০টি ভ্যানিটি ব্যাগ ও পার্স, বিভিন্ন ব্যক্তির ৮টি জাতীয় পরিচয়পত্র, বেশ কয়েকটি ব্যাংকের ডেবিট কার্ড, এক ভরি ছয় আনা ওজনের ২টি স্বর্ণের চেইন, ২টি আংটি, ২৪০ জোড়া চাবির রিং, চাকু, বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত ৭৮ জনের পরিচয়পত্র, বিভিন্ন মোবাইল অপারেটরের ৭৮টি সিম কার্ড উদ্ধার করে। ছিনতাই হওয়ার পণ্যের গুদাম দেখে পুলিশ রীতিমত হতবাক।

    পুলিশ বলছে, মিরপুর মিতালী হাউজিংয়ের ১৬ নম্বর বাসায় ভাড়া থাকতেন ফয়সাল। কয়েকটি বড় ব্যাগের ভেতরে উদ্ধারকৃত ছিনতাইয়ের মালামাল লুকিয়ে রাখা হয়েছিল। আজ বুধবার ওই ছিনতাইকারীর ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। তার কাছ থেকে চাঞ্চল্যকর তথ্য মিলবে বলে আশা করছে পুলিশ।

    প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফয়সাল জানায়, সে পেশায় একজন ছিনতাইকারী। মিরপুর এলাকার টানা পার্টির প্রধানও সে। তার বাসায় গিয়ে চোখ কপালে উঠে যায় অভিযানে যাওয়া পুলিশ সদস্যদের। তাদের মতে, ওই বাসায় গিয়ে প্রসাধনীর সমাহার দেখে মনে হবে, এটি হয়তো কোনো পণ্য গুদাম।

    বছরের প্রথম দিন সন্ধ্যায় মিরপুর বিআরটিএ’র সামনে হঠাৎ এক রিকশাযাত্রীর ব্যাগ ধরে টান দেয় এক মোটরসাইকেল আরোহী। ব্যাগটা নিতে না পারলেও তার শেষ রক্ষা হয়নি। পথচারীদের ধাওয়া খেয়ে মোটরসাইকেল থেকে পড়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে গণপিটুনী দিয়ে পুলিশের হাতে তুলে দেয়।

    কাফরুল থানার পরিদর্শক (তদন্ত) আসলাম উদ্দিন জানান, ছিনতাইকারীর বাসা থেকে এতো মালপত্র ও অন্য আলামত পাওয়ার বিষয়টি নজিরবিহীন। এ ঘটনায় একটি মামলা দায়ের করে ১০ দিনের রিমান্ড চেয়ে ফয়সালকে আদালতে পাঠানো হয়। আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফয়সাল জানিয়েছে, মিরপুর এলাকাভিত্তিক ছিনতাই চক্র ‘টানা পার্টি’র প্রধান সে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com