• শিরোনাম

    শ্যামলীতে ফখরুদ্দিন বিরিয়ানি ও সিটি শর্মাকে জরিমানা

    নিজস্ব প্রতিবেদক | ০৪ জানুয়ারি ২০১৮

    শ্যামলীতে ফখরুদ্দিন বিরিয়ানি ও সিটি শর্মাকে জরিমানা

    নোংরা ও অস্বাস্থ্যকর খাবার পরিবেশনের দায়ে রাজধানীর শ্যামলীতে অবস্থিত ফখরুদ্দিন বিরিয়ানি ও সিটি শর্মা হাউজকে জরিমানা করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) ভ্রাম্যমাণ আদালত। সেই সঙ্গে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল সংলগ্ন এলাকার প্রায় দুই শতাধিক ফুটপাতের দোকান উচ্ছেদ করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে ডিএনসিসির অঞ্চল-৫-এর নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম অজিয়র রহমান এ অভিযান পরিচালনা করেন।

    নির্বাহী ম্যাজিস্ট্রেট অজিয়র রহমান বলেন, আজ সকাল থেকে সোহরাওয়ার্দী হাসপাতাল সংলগ্ন নতুন সড়কটি থেকে ফুটপাতের অবৈধ দুই শতাধিক টং ঘর উচ্ছেদ করা হয়েছে। এছাড়া নোংরা পরিবেশে খাবার বিক্রির দায়ে ভোক্তা সংরক্ষণ আইনে সিটি শর্মাকে ১৫ হাজার ও ফখরুদ্দিন বিরিয়ানি হাউজকে ২৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জরিমানার টাকাও আদায় করা হয়েছে।

    ডিএনসিসি এলাকায় যেসব স্থানে অবৈধ স্থাপনা আছে সেসব এলাকায় আমাদের উচ্ছেদ ও ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে বলেও জানান তিনি। উল্লেখ্য, গত ২ জানুয়ারি রাজধানীর উত্তরায় ১০ নম্বর সেক্টর সংলগ্ন রানা ভোলা এলাকায় ও গত ২৬ ডিসেম্বর গাবতলী বাস টার্মিনাল এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ডিএনসিসি।

    webnewsdesign.com

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com