• শিরোনাম

    রাজধানীতে প্রেমিকের ছুরিকাঘাতে প্রেমিকার মৃত্যু

    নিজস্ব প্রতিবেদক | ০৪ জানুয়ারি ২০১৮

    রাজধানীতে প্রেমিকের ছুরিকাঘাতে প্রেমিকার মৃত্যু

    রাজধানীর গুলশান-২ এ প্রেমিকের ছুরিকাঘাতে লিমা (২০) নামের এক প্রেমিকার মৃত্যু হয়েছে। গত ৩১ ডিসেম্বর লিমাকে ছুরিকাঘাত করে তার প্রেমিক আরমান শেখ। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বিকেলে তার মৃত্যু হয়। লিমা খুলনা জেলার বটিয়াঘাটা উপজেলার খাড়াবান্দা বানতলা গ্রামের মহসিন মোল্লার মেয়ে। তিনি ভাটারা সাইদ নগর এলাকায় থাকতেন। গুলশান-২ নম্বর ১৩৮ নম্বর বাসায় হোয়াইট বিউটি সেলুন এন্ড স্পা নামের একটি বিউটি পার্লারে কাজ করতো।

    গুলশান থানার এসআই খোরশেদ আলম জানান, আরমানের সঙ্গে লিমার বছর খানেক ধরে প্রেমের সম্পর্ক চলছিল। কিছুদিন ধরে আরমান লিমাকে বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু লিমা তাতে রাজি হচ্ছিল না। গত ৩১ ডিসেম্বর দুপুরে লিমা বিউটি পার্লারে ডিউটিতে থাকা অবস্থায় আরমান কাস্টমার পরিচয় দিয়ে পার্লারে প্রবেশ করে এবং লিমাকে বিয়ের কথা বলে। এ বিষয় নিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়।

    এক পর্যায়ে আরমান লিমাকে এলোপাতারি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে প্রথমে সাহাবুদ্দিন মেডিকেলে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে পরে ঢামেক হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বিকেলে তার মৃত্যু হয়। এসআই জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। আরমানকে গ্রেফতারের চেষ্টা চলছে। তবে ধারনা করা হচ্ছে, প্রেমের সম্পর্কের অবনতির কারনে হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com