• শিরোনাম

    রাজধানীতে লাইবেরিয়ান ফুটবলারের মৃত্যু

    নিজস্ব প্রতিবেদক | ০৪ জানুয়ারি ২০১৮

    রাজধানীতে লাইবেরিয়ান ফুটবলারের মৃত্যু

    রাজধানীর রামপুরায় বালাক (৩৪) নামে এক লাইবেরিয়ান ফুটবলারের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। গতকাল বুধবার রাতে মহানগর প্রজেক্টের ডি-ব্লকের তিন নম্বর রোডের ৬১ নাম্বার বাসার নিচতলা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। দীর্ঘদিন ধরে আক্রান্ত হৃদরোগ ও কিডনি সমস্যার কারণেই তার মৃত্যু হয়েছে বলে ধারণা পুলিশের। মৃত বালাক পশ্চিম আফ্রিকার দেশ লাইবেরিয়ার নাগরিক। ২০০৮-০৯ সেশনে চট্টগ্রাম মোহামেডানে খেলার পর ভাড়ায় বিভিন্ন টুর্নামেন্টে ফুটবল খেলতেন। দেড় বছর ধরে রামপুরার ওই বাসায় একাই ভাড়া থাকতেন তিনি।

    রামপুরা থানার ওসি প্রলয় কুমার সাহা জানান, খবর পেয়ে বুধবার রাতে ওই বাসার সুফার উপর বসা অবস্থায় বালাকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। প্রাথমিক ভাবে জানতে পেরেছি তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগ ও কিডনি সমস্যায় ভুগছিলেন। ওই ঘরের মধ্যে হৃদরোগ, কিডনির ওষুধ ও ব্যবস্থাপত্র পাওয়া গেছে। তার একটি পা অনেকদিন ধরেই ফোলাও ছিলো। ফলে আমরা ধারণা করছি অসুস্থতার কারণেই বালাকের মৃত্যু হয়েছে। তবে, ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

    ওসি আরো জানান, বালাকের পরিবারের কেউ বাংলাদেশে থাকেনা। আমরা পররাষ্ট্র মন্ত্রনালয়ে চিঠি দিয়েছি। বালাকের এক বন্ধুর মাধ্যমে তার পরিবারের সঙ্গে যোগাযোগ করারও চেষ্টা চলছে। তারা লাশ নিতে চাইলে নিয়ম অনুযায়ী তাদের কাছে হস্তান্তর করা হবে। আর যদি দাফন করতে বলে তাহলে সে ব্যবস্থাও গ্রহন করা হবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে বলেও জানান ওসি।

    আরো ৪ জনের অস্বাভাবিক মৃত্যু : রাজধানীতে পৃথক ঘটনায় আরো ৪ জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য তাদের লাশ ঢামেক মর্গে পাঠিয়েছে সংশ্লিষ্ট থানা পুলিশ। ভাটারা থানার ওসি কামরুজ্জামান জানান, বুধবার রাতে সোলমাইদ পূর্ব পাড়া বসুমতি সড়কের হোসেন মিয়ার রিক্সার গ্যারেজের ২য় তলা থেকে নুরজাহান (৩৪) নামের এক গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে। অতিরিক্ত জর্দ্দা সেবনের কারণে তার মৃত্যু হতে পারে।

    খিলগাঁও থানার এসআই আব্দুর রহিম জানান, বুধবার রাতে খিলগাঁও ত্রিমোহনী পশ্চিম পাড়ায় টপগিয়ার অটোসার্ভিস নামের ওয়ার্কশপের সামনে ট্রাক চাপায় জহিরুল ইসলাম (৭০) নামের এক নৈশ প্রহরী নিহত হয়েছেন। খিলগাঁও থানার ওসি মো. মশিউর রহমান জানান, আজ মেরাদিয়া বালুর মা থেকে অজ্ঞাতনামা (২৮) এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। তার পরনে ছিলো সবুজ গেঞ্জী, কালো সেলোয়ার ও ওড়না। এদিকে, আজ সকালে খিলক্ষেত রেলগেট এলাকায় ট্রেনের নিচে কাঁটা পড়ে অজ্ঞাতনামা (২৫) এক নারী নিহত হয়েছে। তার পরনে ছিলো সেলোয়ার কামিজ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com