• শিরোনাম

    রাজধানীতে ৬২ হাজার ইয়াবাসহ গ্রেফতার ২

    নিজস্ব প্রতিবেদক | ০৫ জানুয়ারি ২০১৮

    রাজধানীতে ৬২ হাজার ইয়াবাসহ গ্রেফতার ২

    রাজধানীতে পৃথক ঘটনায় ৬১ হাজার ৮৯৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দিবা গত রাতে শান্তিনগর এলাকা থেকে স্বপন মিয়া নামে এক ব্যক্তিকে ৫৭ হাজার ৮৯৫ পিস ইয়াবা ও মোটরসাইকেলসহ গ্রেফতার করেছে র‌্যাব-২। অপরদিকে, শাহবাগ এলাকা থেকে চার হাজার পিস ইয়াবাসহ মইনুল ইসলাম নামে আরেক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

    র‌্যাব জানায়, বৃহস্পতিবার দিবা গত রাতে পল্টনের শান্তিনগর চামেলীবাগ এলাকায় কয়েকজন মাদক ব্যবসায়ী ইয়াবা নিয়ে অবস্থান করছিল। গোপন সংবাদের ভিত্তিতে চামেলীবাগের কনকর্ড টাওয়ারের পাশে অভিযান চালিয়ে স্বপনকে গ্রেফতার করা হয়। এসময় তার মোটরসাইকেলের ট্যাংকির ভেতরে বিশেষ কায়দায় রাখা ৩০০টি ছোট পলিথিন ব্যাগের ভেতর থেকে ৫৭ হাজার ৮৯৫টি ইয়াবা উদ্ধার করা হয়।

    জিজ্ঞাসাবাদে স্বপন জানায়, সে কক্সবাজারের টেকনাফ এলাকা থেকে ইয়াবা কিনে মটরসাইকেলের ট্যাংকির ভিতরে করে রাজধানীতে নিয়ে আসতো। এজন্য মোটরসাইকেলের ট্যাংকির ভেতর সে বিশেষ কায়দায় একটি বক্স বানিয়েছে। সে দীর্ঘ দিন ধরে এভাবে ইয়াবার চালান নিয়ে এসেছিল।

    ডিবি উত্তর জোন সূত্র জানায়, বৃহস্পতিবার দিবা গত রাতে শাহবাগ এলাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ২নম্বর গেইটের দক্ষিণ পাশ থেকে মাইনুলকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে ৪ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। পুলিশ তার ব্যবহৃত গাড়িটি জব্দ করেছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com