• শিরোনাম

    কুবির শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্ঠিত

    সভাপতি ড. তাহের সম্পাদক রবিউল

    কুবি প্রতিনিধি | ১১ জানুয়ারি ২০১৮

    সভাপতি ড. তাহের সম্পাদক রবিউল

    কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শিক্ষক সমিতির নির্বাচন এ বঙ্গবন্ধু পরিষদ ঘোষিত নীল দল নিরঙ্কুশ জয় লাভ করেছে। এতে সভাপতি পদে পুননির্বাচিত হয়েছেন বিজ্ঞান অনুষদের ডিন ড. মোঃ আবু তাহের ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক এন.এম. রবিউল আউয়াল চৌধুরী ।

    Comilla University News Pic-11-01-2018(CoUTA President Taher)

    বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টা থেকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের শিক্ষক লাউঞ্জে উৎসবমুখর পরিবেশে ভোট প্রদান করেন সমিতির সদস্যরা। ভোটগ্রহণ চলে দুপুর দেড়টা পর্যন্ত। ভোট গণনা শেষে সন্ধ্যা সাড়ে সাতটায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ আইনুল হক। তিনি জানান, সমিতির ১৭৮ ভোটারের মধ্যে ১৪৬ জন ভোট দিয়েছেন।

    পুননির্বাচিত সভাপতি ড. তাহের তার নিকটতম প্রতিদ্ধন্দ্বী জাহিদুল আলমকে ১৮ ভোটে পরাজিত করেন। সাধারণ সম্পাদক পদে এন.এম. রবিউল আউয়াল চৌধুরী তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জি. এম আজমল আলী কাওসারকে ৭ ভোটে পরাজিত করেছেন।

    Comilla University News Pic-11-01-2018(CoUTA Secretary Robi)

    বঙ্গবন্ধু পরিষদ কর্তৃক ঘোষিত প্যানেল পরিষদের ১৫ টি পদেই জয়লাভ করেছে। পরিষদের অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন মোঃ মেহেদী হাসান ও নজরুল ইসলাম (সহ-সভাপতি), মোঃ জিল্লুর রহমান সিদ্দিকী (যুগ্ম সাধারণ সম্পাদক), মোঃ এমদাদুল হক (কোষাধ্যক্ষ), মোঃ আবুল হায়াত (সাহিত্য-সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক), মোহাম্মদ আতিকুর রহমান (প্রচার ও প্রকাশনা সম্পাদক) এবং ৭ কার্যকরী সদস্য পদে নির্বাচিত হয়েছেন মোঃ সাদেকুজ্জামান, ফিরোজ আহমেদ, মোঃ মেহেদী হাসান, জিল্লুর রহমান, মাহবুবুল হক ভুঁইয়া, ড. মোহাম্মদ জুলহাস মিয়া, ড. মোঃ শামীমুল ইসলাম ।

    কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ-২০১৮ হবে শিক্ষক সমিতির ৬ষ্ঠ কার্যনির্বাহী পরিষদ। নির্বাচিত কার্যনির্বাহী পরিষদকে অভিনন্দন জানিয়েছে সাংবাদিক সমিতি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    কানাডায় স্থায়ী বসবাসের সুযোগ

    ২৩ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com