• শিরোনাম

    আমরা ফরিদপুরবাসীর বনভোজন অনুষ্ঠিত

    নিজস্ব প্রতিবেদক | ১৪ জানুয়ারি ২০১৮

    আমরা ফরিদপুরবাসীর বনভোজন অনুষ্ঠিত

    বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সাভার গলফ ক্লাবে শনিবার অনুষ্ঠিত হলো ঢাকায় এবং দেশের বিভিন্ন জেলায় বসবাসরত ফরিদপুর জেলার অধিবাসীদের অরাজনৈতিক সংগঠন “আমরা ফরিদপুরবাসীর” বার্ষিক বনভোজন। দিনব্যাপী এই অনুষ্ঠানে ছিল বক্তব্য পর্ব, সকালের নাস্তা, দুপুরের খাবার, বিকালে পিঠাপুলি, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং আকর্ষনীয় র‌্যাফেল ড্র। শিশু থেকে শুরু করে সব বয়সের মানুষের এক মিলন মেলায় পরিনত হয় আমরা ফরিদপুরবাসীর এই বার্ষিক বনভোজন।।সকাল ৯ টা থেকে শুরু হওয়া অনুষ্ঠান চলে রাত ৯ টা পর্যন্ত পর্যন্ত। দীর্ঘ ১২ ঘন্টার এই অনুষ্ঠান জুড়ে ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান।

    ফরিদপুরের কৃতি সন্তান ও বাংলাদেশ যুবলীগ কেন্দ্রীয় কমিটির অন্যতম প্রেসিডিয়াম মেম্বার মো. ফারুক হোসেন এই অনুষ্ঠানের প্রধান সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করেন। আমরা ফরিদপুরবাসীর বনভোজনে উপস্থিত সবার উদ্দেশ্যে বক্তব্য রাখেন, এফ বি সি সি আই এর সাবেক প্রেসিডেন্ট এ কে আজাদ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মারজানুল ইসলাম মারজান, তাজুল ইসলাম পিয়াল, এ বি এম রফিকুজ্জামান সাগর, মীর ফারুক হোসেন, আরটিভির ডেপুটি সি এন ই রাজীব খান, ফরিদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আরিফ ইসলাম প্রমুখ।

    সাংস্কৃতিক অনুষ্ঠান

    দিনব্যাপী চলা সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহন করেন, সঙ্গিত শিল্পী শাহানাজ বাবু, দেলোয়ার খান রনী, আমিনুল ইসলাম রিপন, ইভান চৌধুরী, মাহাবুবা বেগম রানী, রুবি আক্তার, সুমনা খান, হাসিনা খান পরী, আশিক রানাসহ অসেকে।

    সাংস্কৃতিক অনুষ্ঠানটি পরিচালনা করেন খেলাঘর কেন্দ্রীয় কমিটির সহ- সাধারণ সম্পাদক ও ছায়ানট সঙ্গীতবিদ্যায়তন এর সহযোগী শিক্ষক মো. সাহাবুল ইসলাম বাবু। বনভোজনের সবচেয়ে আকর্ষনীয় ইভেন্ট ছিল র‌্যাফেল ড্র।র‌্যাফেল ড্র পরিচালনা করেন “আমরা ফরিদপুরবাসীর” প্রধান সমন্বয়কারী মো. ফারুক হোসেন।

    র‌্যাফেল ড্রতে প্রথম পুরস্কার হিসেবে গাড়ি পেয়েছেন ফরিদপুর শহরের কমলাপুর তেতুল তলা এলাকার মো. আরিফ হোসেন ।আরিফ প্রয়াত আলী আহমেদ এর সন্তান এবং লেফটেনেন্ট কর্নেল ফারুক হোসেন এর ছোট ভাই।আরিফ ঢাকার মিরপুর এর কচুখেত এলাকায় বসবাস করেন।তিনি ট্রাষ্ট ব্যাংকের প্রিন্সিপাল অফিসার। তার লটারী কুপনের নাম্বার ২০৩০১ । প্রথম পুরস্কার গাড়ি ছাড়াও ৩১ টি আকর্ষনীয় পুরস্কারের মধ্যে ছিল ল্যাপটপ, এল ই ডি টিভি, ফ্রিজ, মাইক্রো ওভেনসহ মোট ৩১ টি আকর্ষনীয় পুরস্কার।

    পরিশেষে সবাইকে ধন্যবাদ জ্ঞাপনের মধ্য দিয়ে “আমরা ফরিদপুর বাসীর” প্রধান সমন্বয়কারী মো. ফারুক হোসেন বনভোজনের সমাপ্তি ঘোষনা করেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে daynightbd.com