• শিরোনাম

    বিশ্বের সবচেয়ে হ্যান্ডসাম তারকা হৃত্বিক

    ডেনাইটবিডি ডেস্ক | ১৫ জানুয়ারি ২০১৮

    বিশ্বের সবচেয়ে হ্যান্ডসাম তারকা হৃত্বিক

    নতুন বছরটি অভিনেতা হৃত্বিক রোশনের শুরুই হলো দারুণ একটা সুখবর দিয়ে। ২০১৮ সালে বিশ্বের সবচেয়ে হ্যান্ডসাম তারকার শিরোপাটি ছিনিয়ে নিলেন হৃত্বিক। পিছনে ফেলে দিলেন রবার্ট প্যাটিসন, ক্রিস ইভানের মতো তারকাদের। এই তালিকায় যে সমস্ত তারকারা ১০ জনের মধ্যে স্থান পেয়েছেন, তাদের বিচার করা হয়েছে লুক, বক্স অফিস কালেকশন, সারা দুনিয়ায় তার ভক্ত সংখ্যা এবং সেই তারকার হাতে থাকা বিভিন্ন ব্র্যান্ড এনডোর্সমেন্ট বিচার করে।

    অতীতে হৃত্বিক সেক্সিস্ট এশিয়ান ম্যান, হটেস্ট ম্যান ওন প্ল্যানেটসহ একাধিক শিরোপা জিতেছেন। এবার তার মুকুটে জুড়ল আরও একটি পালক। হৃত্বিককে বলিউডের গ্রিক গডও বলা হয়। তার লুকের জন্যে সব সময়ই চর্চায় থেকেছেন হৃত্বিক। এদিকে, সম্প্রতি নিজের ৪৪তম জন্মদিন পালন করেন বলিউডের এই হ্যান্ডসাম হাঙ্ক। সেদিনই তার বাবা ভক্তদের কাছে ঘোষণা করেন ক্রিশ-৪-এর মুক্তির দিন।

    অন্যদিকে, এই মুহূর্তে হৃত্বিক ব্যস্ত রয়েছেন তার প্রথম বায়োপিক সুপার-৩০-র কাজ নিয়ে। ছবিটি গণিত বিশেষজ্ঞ আনন্দ কুমারের জীবন নিয়ে তৈরি হচ্ছে। এছাড়া এই সেরার তালিকায় রয়েছেনও আরও এক বলিউড অভিনেতা। তিনি হলেন সালমান খান। সালমান রয়েছেন পঞ্চম স্থানে।

    webnewsdesign.com

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com