• শিরোনাম

    শীতবস্ত্র বিতরন করলো একদল ফ্রিলেন্সার তরুণ

    রায়হান উদ্দিন, জবি প্রতিনিধি | ১৬ জানুয়ারি ২০১৮

    শীতবস্ত্র বিতরন করলো একদল ফ্রিলেন্সার তরুণ

    শীতের তীব্রতা রাস্তার পাশের অসহায় মানুষদের জীবনকে করে তুলেছে দুর্বিষহ। শীতের মাত্রা প্রথম দিকে কিছুটা কম থাকলেও সময়ক্রমে তা বাড়তে শুরু করে। ঢাকা শহরের ছিন্নমূল শীতার্তদের পাশে এসেছেন একদল তরুণ ফ্রিলেন্সার। তারা মিরপুর-১, কালশি, ফার্মগেট, বাংলা মটর, শাহবাগ, ঢাবি টি.এস.সি, নিউমার্কেট, কলাবাগান, শ্যামলী প্রভৃতি স্থানে প্রায় ৭০০ এর অধিক শীত বস্ত্রাদি বিতরণ করেন।

    শীতার্তদের এই শীতবস্ত্রদানে নেতৃত্বদান করেন ‘Learn With Shohag’ ফ্রিলেন্সার গ্রুপ এর প্রতিষ্ঠাতা সোহাগ হোসেন। সহযোগী হিসেবে আরো ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ব্যবস্থাপনা বিভাগের রবিন হোসেন, হাবিবুর রহমান, শান্ত¡, অভি, মামুন, শরিফ, তন্ময়, রাফি, রাসেল, নূর-নবী, আকিবুল সহ আরো অনেকে।

    এ সম্পর্কে সোহাগ হোসেন জানান, আমরা খুব সুন্দর ভাবে প্রায় ৭০০ এর অধিক মানুষের হাতে শীতের বস্ত্র তুলে দিতে পেরেছি। জানি এটা অনেক ক্ষুদ্র, তবে প্রথম করনীয় হিসাবে এটাই হয়তো আমাদের কাছে অনেক বড় কিছু। যখন শীতার্ত মানুষগুলো খোলা আকাশের নিচে কোন রকম একটি অথবা দুটি ছেড়া কম্বল বা ছেড়া কাপড় জড়িয়ে আটোসাটো হয়ে প্রশান্তির ঘুমের জন্যে চেষ্টা করছে, ঠিক তখনই একটি মোটা কাপড় ভুক্তভোগীদের মুখমন্ডলে যে প্রশান্তির হাসি এনেছে সেটা দেখাটাই আমাদের জীবনের সর্বোত্তম আবেগী অভিজ্ঞতা।

    তিনি আরো বলেন, সকল পেশার মানুষ এ ভাবে আমরা এক অপর কে সাহায্য করলে আরো বড় কিছু করা সম্ভব। ভাবতে পারিনি সবাই আমাদেরকে এই ভাবে সাপোর্ট করবেন। সত্যি যা চেয়েছি তার চেয়ে অনেক বেশি পেয়েছি। যাদের কাছ থেকে সাহায্য পেয়েছি তাদের কাছে চিরো কৃতজ্ঞ হয়ে থাকবো।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে daynightbd.com