• শিরোনাম

    পাসপোর্ট রিপোর্টার্স ফোরামের যাত্রা শুরু

    নিজস্ব প্রতিবেদক | ১৯ জানুয়ারি ২০১৮

    পাসপোর্ট রিপোর্টার্স ফোরামের যাত্রা শুরু

    যাত্রা শুরু করল পাসপোর্ট ও ইমিগ্রেশনের খবর সংগ্রহে নিয়োজিত সাংবাদিকদের সংগঠন পাসপোর্ট রিপোর্টার্স ফোরাম (পিআরএফ)। আজ শুক্রবার রাজধানীর সেগুনবাগিচাস্থ ক্র্যাব সমিতি কার্যালয়ে সংগঠনের এক বৈঠকে ভোরের কাগজের স্টাফ রিপোর্টার আছাদুজ্জামানকে সভাপতি, সমকালের স্টাফ রিপোর্টার আতাউর রহমানকে সাধারণ সম্পাদক এবং বণিক বার্তার স্টাফ রিপোর্টার নিহাল হাসনাইনকে সাংগঠনিক সম্পাদক করে তিন সদস্যদের কমিটি করা হয়েছে।

    পাশাপাশি যুগান্তরের সিনিয়র রিপোর্টার তোহুর আহমেদকে সংগঠনের গঠনতন্ত্র প্রণয়ন কমিটির সভাপতি করা হয়েছে। সভার সিদ্ধান্ত অনুযায়ী আগামী ২ ফেব্রুয়ারী পরবর্তী বৈঠকে গঠনতন্ত্র তৈরী ও সংগঠনের পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

    বৈঠকে উপস্থিত ছিলেন- যুগান্তরের সিনিয়র রিপোর্টার তোহুর আহমেদ, ভোরের কাগজের স্টাফ রিপোর্টার আছাদুজ্জামান, বাংলাদেশ প্রতিদিনের স্টাফ রিপোর্টার আলী আজম, জিটিভির স্টাফ রিপোর্টার মহিউদ্দিন আহমেদ, বিডি নিউজ ২৪ ডটকমের স্টাফ রিপোর্টার গোলাম মুজতবা ধ্রুব, বণিক বার্তার স্টাফ রিপোর্টার নিহাল হাসনাইন, আরটিভির সিনিয়র রিপোর্টার রুহুল আমিন তুহিন ও সারাবাংলা ডটনেটের সিনিয়র রিপোর্টার উজ্জল জিসানসহ অন্যরা উপস্থিত ছিলেন।

    webnewsdesign.com

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে daynightbd.com